1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
শনিবার, ২২ জুন ২০২৪, ০৩:০১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :

ঈশ্বরদীর সম্ভাবনাকে কাজে লাগানো হবে- হানিফ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ৩ জুন, ২০২২
  • ১০২ বার পড়া হয়েছে

ঈশ্বরদীর সম্ভাবনাকে কাজে লাগানো হবে-ঈশ্বরদীতে হানিফ।
ঈশ্বরদী কৃষি সমৃদ্ধ অঞ্চল। যোগাযোগের জন্য গুরুত্বপূর্ণ ঈশ্বরদী বিমানবন্দর। সবমিলিয়ে ঈশ্বরদী একটি সম্ভাবনাময় উপজেলা। ঈশ্বরদীর সম্ভবনাকে কাজে লাগানো হবে বলে জানিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

বাংলাদেশ কৃষক উন্নয়ন সোসাইটির আয়োজনে শুক্রবার দুপুরে বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউট (বিএসআরআই) বিদ্যালয় মাঠে লিচু মেলার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

প্রধান অতিথি আরও বলেন, আজকে বাংলাদেশের যেখানেই যাবেন সবাই বলে বঙ্গবন্ধু কন্যা ছাড়া আমরা আর কিছু বুঝিনা। তিনিই আমাদের এগিয়ে যাওয়ার সাহস দিয়েছেন। ২০০৮ সালে যখন আওয়ামী লীগ ক্ষমতায় আসে তখন বাংলাদেশের মানুষের মাথাপিছু আয় ছিলো ৫৬০ মার্কিন ডলার, যা এখন ২৮০০ মার্কিন ডলারের উপরে। এটি কোনো ম্যাজিক নয়, তার কাছে আলাদিনের চেরাগও নেই। এটি সম্পূর্ণ তার নেতৃত্বের কৃতিত্ব।

পাবনা-৪ আসনের সাংসদ নুরুজ্জামান বিশ্বাসের সভাপতিত্বে এতে বক্তব্যে দেন কুষ্টিয়া-৪-আসনের সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জ।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কৃষক উন্নয়ন সোসাইটি কেন্দ্রিয় কমিটির সভাপতি সিদ্দিকুর রহমান কুল ময়েজ। অনুষ্ঠানে ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাস, পৌর মেয়র ইছাহক আলী মালিথা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টু, ভাইস চেয়ারম্যান সালাম খানসহ বিভিন্ন জেলা ও উপজেলার জনপ্রতিনিধি ও নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত