1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ঈশ্বরদী যুবলীগ সভাপতি তমাল গ্রেফতার ঈশ্বরদী উপজেলা শিল্পী পরিষদ গঠন আলমগীর আহবায়ক, টিপু সদস্য সচিব নির্বাচিত পাবনায় গুলি করে ২ শিক্ষার্থী হত্যা মামলার আসামী নাসির ঢাকায় গ্রেফতার আজ বিএনপি’র ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী ঈশ্বরদী কলেজে ছাত্রদের শান্তিপূর্ণ কর্মসূচিতে নয়নের সাঙ্গপাঙ্গরা গুলি চালিয়েছে — মেহেদী হাসান ঈশ্বরদী সাহিত্য ও সংস্কৃতি পরিষদে জাতীয় কবির প্রয়াণ দিবস পালন ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় রুপপুর প্রকল্পের শ্রমিক নিহত | আহত ২ আজ জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ৪৮ তম মৃত্যুবার্ষিকী আওয়ামী সন্ত্রাসীরা অস্ত্রের ভয় দেখিয়ে প্রেসক্লাব দখল করেছিল — এসএম ফজলুর রহমান রুপপুর প্রকল্পে ছাদ থেকে পড়ে নির্মাণ শ্রমিক নিহত

ঈশ্বরদীর মুলাডুলীতে সড়ক দূর্ঘটনায় ২ জন নিহত আহত ২

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১
  • ১৩৭ বার পড়া হয়েছে

ঈশ্বরদীতে কাভার্ডভ্যানের চাপায় ভ্যান থাকা দুই যাত্রী নিহত হয়েছেন। এতে আহত হয়েছে আরও দুইজন। আজ সোমবার দুপুরে পাবনা-ঈশ্বরদী-নাটোর মহাসড়কের দাশুড়িয়ায় মালিথা ফিলিং স্টেশনের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহতেরা হলেন উপজেলার দাশুড়িয়ার সড়াইকান্দি গ্রামের মৃত আছের আলীর ছেলে কাঠ ব্যবসায়ী সেলিম সর্দার (৩৫) ও নাটোর জেলার লালপুর উপজেলার তিলকপুর গ্রামের আব্দুল গণির ছেলে রাকিব হোসেন (৩৫)।

দুর্ঘটনার পর বিক্ষুব্ধ এলাকাবাসী দাশুড়িয়া-নাটোর মহাসড়ক অবরোধ করে। পরে পুলিশের অনুরোধে অবরোধ তুলে নিলে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

ঘটনার প্রত্যক্ষদর্শী জানান, বেপরোয়া গতির একটি কাভার্ডভ্যানের চাপায় দুজন ভ্যান যাত্রী মারাত্বক আহত হয়  আমরা ছুটে এসে উদ্ধারের চেষ্টা করি। কিন্ত ততক্ষণে দুজনই মারা যায়। খবর পেয়ে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার ও গাড়ি জব্দ করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দুপুর ১২টার দিকে চারজন যাত্রী নিয়ে একটি রিকশা ভ্যান মুলাডুলির দিক যাচ্ছিল। এ সময় দাশুড়িয়ামুখি দ্রুত গতির একটি কাভার্ডভ্যানের ধাক্কায় রিকশা ভ্যান থেকে সিটকে নিচে পড়ে গেলে দুজন যাত্রী চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। আহত অন্য দুই যাত্রী স্থানীয় ভাবে চিকিৎসা নেয়।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত