1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৩:০৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ঢাকায় সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীর সুজন নিহত ঈশ্বরদী পৌরবাসীর উপর করের বোঝা চাপান হবে না– মেয়র ইছাহক আলী মালিথা ঈশ্বরদীর চরগড়গড়ির খাইরুল হত্যা মামলার প্রধান আসামী মজনু গ্রেফতার ঈশ্বরদী নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদী জমজম হাসপাতালে ঝাড়ুদার দিয়ে প্রসব করানোর অভিযোগ | নবজাতকের মৃত্যু ঈশ্বরদীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র আহতের প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন ঈশ্বরদীতে সহপাঠীর ছুরিকাঘাতে স্কুল ছাত্র আহত ঈশ্বরদী ইপিজেড এলাকায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন | স্বামী আটক ঈশ্বরদীতে সাপের কামড়ে কৃষকের মৃত্যু আজ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪৩ তম মৃত্যুবার্ষিকী

ঈশ্বরদীর মুলাডুলীতে স্ত্রী উপর অভিমানে স্বামীর আত্মহত্যা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ১৯ অক্টোবর, ২০২২
  • ৮০ বার পড়া হয়েছে

ঈশ্বরদীর মুলাডুলীতে স্ত্রী রাগ করে চলে যাওয়ায় পরমেশ সরদার কালু (২৫) নামের এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ।

গতকাল বুধবার (১৯ অক্টোবর) সকালে উপজেলার মুলাডুলি ইউনিয়নের পতিরাজপুর গ্রামের নিজের ঘর থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

পরমেশ সরদারের ভাই নিপেন্দ্রনাথ সরদার জানান, পরমেশ সরদারের স্ত্রী মিতু সরদার প্রায় এক বছর আগে তিন সন্তানকে নিয়ে তার বাবার বাড়ি জামালপুরের সরিষাবাড়িতে চলে যান। বহুবার স্ত্রীর সঙ্গে যোগাযোগ করেও তাকে ফেরত আনা যায়নি। বেশ কিছুদিন ধরে পরমেশ ঠিকমতো খাওয়া ধাওয়া করতেন না। এভাবেই শারীরিক ও মানসিকভাবে তিনি ভেঙে পড়েছিল। মঙ্গলবার রাতে তিনদিন পর বাড়িতে এসে ঘরে ঘুমাতে যায়। সকালে কোনো সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে দেখি ঘরের ডাবের সঙ্গে গামছা পেঁচিয়ে গলায় ফাঁস নিয়েছেন।

ঈশ্বরদীর থানার এস আই (উপ-পুলিশ পরিদর্শক) দোলা জানান, মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ ব্যাপারে একটি অপমৃত্যুর মামলার প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত