1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৭:১২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ঢাকায় সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীর সুজন নিহত ঈশ্বরদী পৌরবাসীর উপর করের বোঝা চাপান হবে না– মেয়র ইছাহক আলী মালিথা ঈশ্বরদীর চরগড়গড়ির খাইরুল হত্যা মামলার প্রধান আসামী মজনু গ্রেফতার ঈশ্বরদী নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদী জমজম হাসপাতালে ঝাড়ুদার দিয়ে প্রসব করানোর অভিযোগ | নবজাতকের মৃত্যু ঈশ্বরদীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র আহতের প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন ঈশ্বরদীতে সহপাঠীর ছুরিকাঘাতে স্কুল ছাত্র আহত ঈশ্বরদী ইপিজেড এলাকায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন | স্বামী আটক ঈশ্বরদীতে সাপের কামড়ে কৃষকের মৃত্যু আজ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪৩ তম মৃত্যুবার্ষিকী

ঈশ্বরদীর মুলাডুলীতে উপজেলা প্রশাসনের উদ্যেগে শীতবস্ত্র ও কৃষি উপকরণ বিতরণ বিতরণ

বীর বাংলা নিউজ
  • প্রকাশিত: শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১
  • ১৪০ বার পড়া হয়েছে

ঈশ্বরদীর মুলাডুলী ইউনিয়নের বহরপুর গ্রামে আশ্রয়ণ প্রকল্প-২ এলাকায় বসবাসকারীদের মাঝে শীতবস্ত্র ও কৃষি উপকরণ বিতরণ করা হয়।

আজ সকালে প্রধানমন্ত্রীর মুখ্য সচিব-১ ও পাবনার কৃতি সন্তান মোঃ সালাহ উদ্দীন প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে তিনি এ সকল উপকরণ তুলে দেন।

এ সময় ৫০ জন গ্রামবাসীর প্রত্যেককে শীতবস্ত্র হিসাবে কম্বল ও পুঁই, পালং, ডাঁটা ও লালশাকের বীজ প্রদান করা হয়। অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন পাবনা জেলা প্রশাসক বিশ্বাস রাসেল, অতিরিক্ত জেলা প্রসাশক (অর্থ)  শিমুল আকতার, ঈশ্বরদী সহকারী কমিশনার (ভূমি)  মেহেদী ইসলাম, মুলাডুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল খালেক, উপজেলা নির্বাহী প্রকৌশলী এনামুল হক,  প্রকল্প কর্মকর্তা তৌহিদুল ইসলাম, কৃষি কর্মকর্তা মিতা সরকার প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, জাতীর জনক বঙ্গবন্ধু এনে দিয়েছেন দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব আর  তাঁর যোগ্য কন্যা দেশের মানুষের মৌলিক চাহিদা নিশ্চিত করে। এখন দেশকে উন্নত দেশের কাতারে পৌছে দিচ্ছেন। তিনি আরও বলেন, বিশ্বের অনেক উন্নত দেশে গরীব মানুষ  রাস্তার পাশে ঝুপড়িতে বসবাস করে। কিন্তু শেখ হাসিনা কাউকে ভুমি ও গৃহহীন রাখবেন না।  সবার জন্য জমি ও বাড়ী নিশ্চিত করছেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা পিএম ইমরুল কায়েস। এ সময় আশ্রয়ণ প্রকল্পের শত শত নারী পুরুষ উপস্থিত ছিলেন।

 

 

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত