1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ঈশ্বরদীতে বঙ্গবন্ধু (অনুর্ধ-১৭) বালক ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন ঈশ্বরদীতে বিনা মূল্যে স্বাস্থ সেবা প্রদান ঢাকায় সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীর সুজন নিহত ঈশ্বরদী পৌরবাসীর উপর করের বোঝা চাপান হবে না– মেয়র ইছাহক আলী মালিথা ঈশ্বরদীর চরগড়গড়ির খাইরুল হত্যা মামলার প্রধান আসামী মজনু গ্রেফতার ঈশ্বরদী নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদী জমজম হাসপাতালে ঝাড়ুদার দিয়ে প্রসব করানোর অভিযোগ | নবজাতকের মৃত্যু ঈশ্বরদীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র আহতের প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন ঈশ্বরদীতে সহপাঠীর ছুরিকাঘাতে স্কুল ছাত্র আহত ঈশ্বরদী ইপিজেড এলাকায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন | স্বামী আটক

ঈশ্বরদীর মহাসড়কে ট্রাক- বাস মুখোমুখি সংঘর্ষ | বাস হেলপার নিহত আহত-১০

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ১৫ জুলাই, ২০২৩
  • ৮০ বার পড়া হয়েছে

 

বীর বাংলা নিউজঃ

পাবনার ঈশ্বরদী উপজেলার মুলাডুলি কলেজ এলাকায় যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ভরত চন্দ্র সরকার (২৮) নামে বাসের হেলপার নিহত হয়েছেন।

নিহত ভরত রাজশাহী জেলার পুঠিয়া থানার কৃষ্ণপুর এলাকার মৃত নারায়ন চন্দ্র সরকাররে ছেলে। এ ঘটনায় ১০ জনআহত হয়েছেন।

শনিবার (১৫ জুলাই) সকালে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহত সবাইকে উদ্ধার করে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা রাজশাহী ও পাবনা হাসপাতালে প্রেরণ করেন।

পাকশী হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ আশিষ কুমার সার্ন্যাল জানান,  রাব্বী পরিবহনের একটি যাত্রীবাহী বাস রাজশাহী থেকে পাবনার অভিমুখে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা ট্রাক  মুলাডুলি কলেজ এলাকায় আসলে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে বাস ও ট্রাকের সামনের অংশ দুমড়েমুচড়ে যায় এবং ঘটনাস্থলেই বাসের হেলপার নিহত হয় ও অন্তত ১০ গুরুতর আহত হয়। এ ঘটনায় ট্রাক ড্রাইভারকে দায়ী করেন তিনি। তিনি আরও বলেন, ঘটনার পর ট্রাকের ড্রাইভার ও হেলপার পলাতক রয়েছে। ট্রাক ও বাস হাইওয়ে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।  দোষীদের বিরুদ্ধে  মামলা দায়েরর প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত