1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
সোমবার, ১৭ জুন ২০২৪, ০২:৪৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ঢাকায় সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীর সুজন নিহত ঈশ্বরদী পৌরবাসীর উপর করের বোঝা চাপান হবে না– মেয়র ইছাহক আলী মালিথা ঈশ্বরদীর চরগড়গড়ির খাইরুল হত্যা মামলার প্রধান আসামী মজনু গ্রেফতার ঈশ্বরদী নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদী জমজম হাসপাতালে ঝাড়ুদার দিয়ে প্রসব করানোর অভিযোগ | নবজাতকের মৃত্যু ঈশ্বরদীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র আহতের প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন ঈশ্বরদীতে সহপাঠীর ছুরিকাঘাতে স্কুল ছাত্র আহত ঈশ্বরদী ইপিজেড এলাকায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন | স্বামী আটক ঈশ্বরদীতে সাপের কামড়ে কৃষকের মৃত্যু আজ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪৩ তম মৃত্যুবার্ষিকী

ঈশ্বরদীর চরগড়গড়ির খাইরুল হত্যা মামলার প্রধান আসামী মজনু গ্রেফতার

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ১০ জুন, ২০২৪
  • ১৮ বার পড়া হয়েছে

বীর বাংলা নিউজঃ

পাবনা র‍্যাব ও উত্তরা ঢাকা র‍্যাবের যৌথ অভিযানে ঈশ্বরদীর চরগড়গড়ির চাঞ্চল্যকর যুবলীগ নেতা খাইরুল হত্যা মামলার এজাহারনামীয় প্রধান আসামী মছলেছুর রহমান মজনু (৪২)কে গ্রেফতার করেছে। ৯ জুন সকালে ঢাকার মীরপুরের মধ্য পাইকপাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়। মজনু ঈশ্বরদী চরগড়গড়ি গ্রামের মৃত ইয়ার আলীর ছেলে।

র‍্যাব জানায়, মোঃ মারুফ হোসেন, বিপিএম, পিপিএম অধিনায়ক, র‍্যাব-১২, সিরাজগঞ্জ মহোদয়ের নির্দেশনায় র‍্যাব-১২, সিপিসি-২, পাবনা এবং র‍্যাব-১, সিপিসি-২, উত্তরা এর যৌথ আভিযানিক দল র‍্যাব ফোর্সেস সদর দপ্তর, ইন্ট উইং, ঢাকা এর গোপন সূত্রে জানতে পারে যে, উক্ত মামলার এজাহার নামীয় ০১ নং পলাতক আসামী মোঃ মখলেছুর রহমান মজনু (৪৫), পিতা-মৃত ইয়ার আহমেদ ইরআলী মৌলভী, সাং-চরগড়গড়ী, থানা-ঈশ্বরদী, জেলা-পাবনা ‘ডিএমপি, ঢাকা দারুস সালাম থানাধীন মিরপুর-১ মধ্যম পাইকপাড়া এলাকায় অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে র‍্যাবের যৌথ আভিযানিক দল  ৯ জুন সকাল ০৮.৩০ ঘটিকায় এএসপি মোঃ মনোয়ার হোসেন চৌধুরী, ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, সিপিসি-২, পাবনা, র‍্যাব-১২ এবং সিনিঃ এএসপি মোঃ পারভেজ রানা এর নেতৃত্বে  ঢাকার দারুস সালাম থানাধীন মিরপুর-১ মধ্যম পাইকপাড়া বাংলা কলেজের সামনে’’ অভিযান পরিচালনা করে উল্লেখিত হত্যা মামলার এজাহারনামীয় (০১ নং) প্রধান আসামী মোঃ মখলেছুর রহমান মজনুকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, গত ১৯ এপ্রিল ২০২৪ তারিখে পাবনার ঈশ্বরদী থানা এলাকায় যুবলীগ নেতা খাইরুল ইসলাম প্রামাণিককে নৃশংস ভাবে কুপিয়ে হত্যা করা হয়। চাঞ্চল্যকর এই হত্যাকান্ডটি জমি দখল এবং জমি বন্ধককে কেন্দ্র করে পূর্বপরিকল্পিত ভাবে সংঘঠিত হয়। ঘটনার সূত্রপাত হয় গত ১৮ এপ্রিল রাত ৯ টার সময় হুজুর আলী মন্ডল(৪৫),পিতা-নুর আলী মন্ডল,সাং-চরগড়গড়ি,থানা-ঈশ্বরদী,জেলা-পাবনা এর সাথে জমি বন্ধক নেয়াকে কেন্দ্র করে একই এলাকার প্রতিবেশী রনি প্রামানিক(২৫),পিতা-মৃত আকাই প্রামানিক এর কথাকাটাকাটি এবং সাধারন জখমের জের ধরে । উক্ত ঘটনার ফলে ১৯-০৪-২৪ খ্রিঃ, সময় অনুমান ভোর ০৬.৩০ ঘটিকার সময় হুজুর আলীর চাচাতো ভাই অহিদুল মন্ডল(২৪), পিতা-সাত্তার মন্ডল এবং রফিকুল মন্ডল(৪০), পিতা-আজগর মন্ডল রনি প্রামানিকের চাচাকে মাঠে যাবার সময় পথরোধ করে মারপিট করলে প্রতিবেশী দুই গোষ্ঠীর মধ্যে ব্যাপক উত্তেজনাকর পরিস্থিতির সৃষ্টি হয়। এরই জের ধরে গত ১৯ এপ্রিল দুপুর সাড়ে ৩ টার  সময় দেশীয় অস্ত্রশস্ত্র একই গ্রামের ২ পক্ষের লোকজন মারামারিতে লিপ্ত হলে সংঘর্ষের এক পর্যায়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে স্থানীয় যুবলীগ নেতা খাইরুল ইসলাম প্রামানিক এগিয়ে আসলে তার মাথায় ধারালো অস্ত্রের আঘাত করলে সে মাটিতে পড়ে যায় এবং ঘটনাস্থলেই মারা যায়। পরবর্তীতে নিহতের বড় ভাই বাদী হয়ে ঈশ্বরদী থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

গ্রেফতারকৃত আসামীকে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য পাবনা জেলার ঈশ্বরদী থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন আছে।

 

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত