1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ঢাকায় সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীর সুজন নিহত ঈশ্বরদী পৌরবাসীর উপর করের বোঝা চাপান হবে না– মেয়র ইছাহক আলী মালিথা ঈশ্বরদীর চরগড়গড়ির খাইরুল হত্যা মামলার প্রধান আসামী মজনু গ্রেফতার ঈশ্বরদী নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদী জমজম হাসপাতালে ঝাড়ুদার দিয়ে প্রসব করানোর অভিযোগ | নবজাতকের মৃত্যু ঈশ্বরদীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র আহতের প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন ঈশ্বরদীতে সহপাঠীর ছুরিকাঘাতে স্কুল ছাত্র আহত ঈশ্বরদী ইপিজেড এলাকায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন | স্বামী আটক ঈশ্বরদীতে সাপের কামড়ে কৃষকের মৃত্যু আজ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪৩ তম মৃত্যুবার্ষিকী

ঈশ্বরদীর চরকুড়ুলিয়ায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে পিতা- পুত্র আহত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ২৩ জুলাই, ২০২৩
  • ১১২ বার পড়া হয়েছে

বীর বাংলা নিউজঃ

ঈশ্বরদী উপজেলার লক্ষীকুন্ডা ইউনিয়নের চরকুড়ুলিয়ায় ফুটবল খেলার বাজিকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে হাবিবুর মালিথা (৩৫) ও ফরজ মালিথা (৬০) আহত হয়েছে। সম্পর্কে তারা পিতা- পুত্র। রবিবার (২৩) জুলাই বিকালে চরকুড়ুলিয়া মাঠে এ ঘটনা ঘটে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

লক্ষীকুন্ডা ইউনিয়নের ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল কাফি জানান, অত্র গ্রামের ফুটবল মাঠে  আলহাজ্ব মোড় ও জফি প্রামানিকের পাড়ার মধ্যে ফুটবল খেলার আয়োজন করা হয়, খেলায় ১০ হাজার টাকার বাজির প্রস্তাব করে আসাদুল মেম্বর পক্ষ, টাকা দিয়ে খেলতে আপত্তি জানায় সাবেক মেম্বর হাবিবুল গ্রুপ।

এর এক পর্যায়ে কথা কাটাকাটি থেকে উত্তেজনা দেখা দেয়ে। এরপর সংষর্ষের রুপ নেয়ে। এ সময় আসাদুল মেম্বর পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালালে ছুরিকাঘাতে হাবিবুর মালিথা ও ফরজ মালিথা আহত হয়।

আহতদের উদ্ধার করে চিকিৎসা জন্য পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। হাবিবুর মালিথার আঘাত গুরুতর হওয়া্য তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত