1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ঢাকায় সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীর সুজন নিহত ঈশ্বরদী পৌরবাসীর উপর করের বোঝা চাপান হবে না– মেয়র ইছাহক আলী মালিথা ঈশ্বরদীর চরগড়গড়ির খাইরুল হত্যা মামলার প্রধান আসামী মজনু গ্রেফতার ঈশ্বরদী নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদী জমজম হাসপাতালে ঝাড়ুদার দিয়ে প্রসব করানোর অভিযোগ | নবজাতকের মৃত্যু ঈশ্বরদীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র আহতের প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন ঈশ্বরদীতে সহপাঠীর ছুরিকাঘাতে স্কুল ছাত্র আহত ঈশ্বরদী ইপিজেড এলাকায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন | স্বামী আটক ঈশ্বরদীতে সাপের কামড়ে কৃষকের মৃত্যু আজ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪৩ তম মৃত্যুবার্ষিকী

ঈশ্বরদীতে ৮’শ পিচ ইয়াবাসহ মাদক ও হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ১৯ নভেম্বর, ২০২২
  • ১৯৭ বার পড়া হয়েছে

বীর বাংলা নিউজঃ

৮’ শ পিচ ইয়াবাসহ ঈশ্বরদী উপজেলায় হত্যা ও মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি নুরে আলম সিদ্দিকী মিল্টন (৪০) কে আটক করেছে ঈশ্বরদী থানা পুলিশ। শুক্রবার (১৮ নভেম্বর) সন্ধায় ঈশ্বরদী উপজেলার মুলাডুলি রেলগেট এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত আসামি মিল্টন ঈশ্বরদী পৌর এলাকার আমবাগান ফেরদৌস কলোনী এলাকার মৃত আব্দুর রহিমের ছেলে।

পাকশী পুলিশ ফাঁড়ির ইনচার্জ শহীদুল ইসলাম জানান, হত্যা ও মাদক মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি মিল্টন দীর্ঘদিন পলাতক থেকে পুলিশের চোখ ফাঁকি দিয়ে ঈশ্বরদী থেকে গোপনে মাদক ব্যবসা করে আসছিল। শুক্রবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার মুলাডুলি রেলগেট এলাকার থেকে তাঁকে গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে ২ লাখ ৪০ হাজার টাকা মুল্যের ৮শ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

 

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার জানান, আটককৃত আসামি মিল্টনের বিরুদ্ধে ২০১২ সালে নাটোরের বড়াইগ্রাম থানায় আঙ্গুরা আবেদীন কে অপহরণ করে হত্যা, লাশ গুম, টাঙ্গাইলের মির্জাপুর থানার মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী। এছাড়া ঈশ্বরদী থানায় তার বিরুদ্ধে চারটি মামলার গ্রেফতারী পরোয়ানা মূলতবী আছে। শনিবার (১৯ নভেম্বর) দুপুরে আদালতের মাধ্যমে দুই মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক ওই আসামিকে পাবনা জেলা কারাগারে পাঠানো হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত