1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:২৩ পূর্বাহ্ন

ঈশ্বরদীতে সড়ক দূর্ঘটনায় স্ত্রী নিহত স্বামী গুরুতর আহত

বীর বাংলা নিউজ
  • প্রকাশিত: সোমবার, ২৩ আগস্ট, ২০২১
  • ২৩৩ বার পড়া হয়েছে
ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটননায় রিয়া খাতুন (২০) নামে এক  গৃহবধূ নিহত হয়েছেন। এ সময় স্বামী মৃদুল গুরুতর আহত হয়। আজ সকালে ঈশ্বরদীর রুপপুর পারমানবিক প্রকল্পের সামনে এই দূর্ঘটনা ঘটে।  নিহত রিয়া পাকশী ইউনিয়নের যুক্তিতলা গ্রামের বাবুর মেয়ে। দূর্ঘটনায় আহত মৃদুল
 কু্ষ্টিয়ার মিরপুর উপজেলার নলদা গ্রামের আজিম উদ্দিন সরকারের ছেলে মৃদুলের সহধর্মিণী। গুরুতর আহত মৃদুলকে চিকিৎসা জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।
পুলিশ ও প্রতক্ষদর্শীরা জানান, আজ সকাল ৭টায় কু্ষ্টিয়ার মিরপুর উপজেলার গোপালপুরের নলদা থেকে ওই দম্পতি মোটরসাইকেলে চড়ে পাকশী অভিমুখে আসছিল। মৃদুল শ্বশুর বাড়িতে রিয়াকে নামিয়ে দিয়ে রুপপুর পারমাণবিকে কাজে যোগ দিবেন। কিন্তুু রূপপুর প্রকল্পের সামনের সড়কে কু্ষ্টিয়াগামী একটি ট্রাক আরেকটি ট্রাককে অতিক্রম করতে গিয়ে তাদের বহনকারী মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে
মোটরসাইকেলটি ট্রাকের নিচে পড়ে দুমড়ে মুচড়ে যায়। ট্রাকের চাপায় পৃষ্ট হয়ে রিয়া ঘটনাস্থলে মারা যায়। অবস্ঘাথা বেগতিক দেখে ঘাতক ড্রাইভার ট্রাক নিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে পাকশী হাইওয়ে পুলিশ রিয়া মৃত দেহ উদ্ধার ও মৃদৃলকে চিকিৎসা জন্য ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসে। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তাঁর অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন স্বজনরা।
পাকশী হাইওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম জানান, পাকশী হাইওয়ে পুলিশ ঘাতক ট্রাকটি আটকের চেষ্টা করছে। ময়নাতদন্তের জন্য লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় মেয়ের বাবা বাদী হয়ে থানায় অভিযোগ দিয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত