1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:৫৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ঢাকায় সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীর সুজন নিহত ঈশ্বরদী পৌরবাসীর উপর করের বোঝা চাপান হবে না– মেয়র ইছাহক আলী মালিথা ঈশ্বরদীর চরগড়গড়ির খাইরুল হত্যা মামলার প্রধান আসামী মজনু গ্রেফতার ঈশ্বরদী নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদী জমজম হাসপাতালে ঝাড়ুদার দিয়ে প্রসব করানোর অভিযোগ | নবজাতকের মৃত্যু ঈশ্বরদীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র আহতের প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন ঈশ্বরদীতে সহপাঠীর ছুরিকাঘাতে স্কুল ছাত্র আহত ঈশ্বরদী ইপিজেড এলাকায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন | স্বামী আটক ঈশ্বরদীতে সাপের কামড়ে কৃষকের মৃত্যু আজ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪৩ তম মৃত্যুবার্ষিকী

ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ১৯ অক্টোবর, ২০২২
  • ১৩৫ বার পড়া হয়েছে

ঈশ্বরদীতে বাসের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে জয়নাল আবেদীন (৩৪) নামে এক পুলিশ কর্মকর্তা নিহত হয়েছেন। বুধবার দুপুরে উপজেলার মুলাডুলি হাইওয়ে এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত জয়নাল আবেদীন নাটোরের গুরুদাসপুর উপজেলার চাপিলা ইউনিয়নের নওপাড়া গ্রামের ময়েজ উদ্দিনের ছেলে। তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশে (ডিএমপি) কর্মরত ছিলেন।

পাকশী হাইওয়ে থানার ওসি আশিষ কুমার সার্নাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বুধবার দুপুর আড়াইটার দিকে আমরা দুর্ঘটনার খবর পাই। দ্রুত ঘটনাস্থলে গিয়ে রাস্তায় পরে থাকা মরদেহটি উদ্ধার করি।

ওসি আরও জানান, মোটরসাইকেল যোগে মুলাডুলি হয়ে ঈশ্বরদী যাচ্ছিলেন নিহত জয়নাল। তাকে বহনকারী মোটরসাইকেলটি মুলাডুলি শেখ পাড়া এলাকায় এসে পৌঁছলে বিপরীত দিক আসা একটি বাসের সাথে তার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

ওসি আশিষ কুমার সার্নাল জানান, দুর্ঘটনার জন্য দায়ী বাসটিকে আটক করার জোড় তৎপরতা চলছে। নিহতের ব্যাগ থেকে পরিচয়পত্র পাওয়ার পর তার পরিবারকে খবর দেওয়া হয়েছে। স্বজনরা আসলেই তাদের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত