1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৩:৫৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ঈশ্বরদীতে বঙ্গবন্ধু (অনুর্ধ-১৭) বালক ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন ঈশ্বরদীতে বিনা মূল্যে স্বাস্থ সেবা প্রদান ঢাকায় সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীর সুজন নিহত ঈশ্বরদী পৌরবাসীর উপর করের বোঝা চাপান হবে না– মেয়র ইছাহক আলী মালিথা ঈশ্বরদীর চরগড়গড়ির খাইরুল হত্যা মামলার প্রধান আসামী মজনু গ্রেফতার ঈশ্বরদী নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদী জমজম হাসপাতালে ঝাড়ুদার দিয়ে প্রসব করানোর অভিযোগ | নবজাতকের মৃত্যু ঈশ্বরদীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র আহতের প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন ঈশ্বরদীতে সহপাঠীর ছুরিকাঘাতে স্কুল ছাত্র আহত ঈশ্বরদী ইপিজেড এলাকায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন | স্বামী আটক

ঈশ্বরদীতে সড়ক দূর্ঘটনায় নার্স নিহত | আহত -১

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০২৩
  • ১৫৪ বার পড়া হয়েছে

বীর বাংলা নিউজঃ

ঈশ্বরদীতে মটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কা লেগে রোজি খাতুন (২৮) নামে মটরসাইকেল আরোহী এক নার্স নিহত হয়েছে। আজ সকাল ৬ টায় ঈশ্বরদী পৌর এলাকার বাবুপাড়া গার্লস স্কুল মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত রোজি সাঁড়া ইউনিয়নের আরামবাড়ীয়া গ্রামের আফজাল মালিথার মেয়ে ও আলো হাসপাতালে নার্স হিসাবে কর্মরত ছিল। এ সময় মটরসাইকেল চালক সোলাইমান (২৮) গুরুতর আহত হয়। তাকে চিকিৎসা জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী জানান, সোলাইমান ও তার স্ত্রী মিতু খাতুন আলো হাসপাতালে চাকরী করেন। মিতু খাতুন সন্তান সম্ভাবা। তার প্রসব বেদনা শুরু হওয়ায় সোলাইমান ঘটনার সময় ছলিমপুর ইউনিয়নের মিরকামারীর  নিজ বাড়ী থেকে মটরসাইকেল নিয়ে আরামবাড়ীয়া থেকে একই হাসপাতালে কর্মরত নার্স রোজিকে আনতে যায়। আরামবাড়ীয়া থেকে আসার সময় তাদের তিব্র গতিসম্পন্ন মটরসাইকেলটি ঘটনাস্থলে এসে পৌছালে রাস্তা মোড় ঘুরতে গিয়ে সোলাইমান মটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে রাস্তা থেকে ছিটকে পড়ে। এসময় মটরসাইকেলের পেছনে বসা রোজি ছিটকে পড়ে তার মাথা বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস রোজির মরদেহ উদ্ধার করে ও আহত সোলাইমানকে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

এ ব্যাপারে ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ অরবিন্দ সরকার জানান, ঘটনার পর মরদেহ উদ্ধার করা হয়েছে। কারো কোন অভিযোগ না থাকায় লাশ নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত