1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৬:৫৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ঢাকায় সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীর সুজন নিহত ঈশ্বরদী পৌরবাসীর উপর করের বোঝা চাপান হবে না– মেয়র ইছাহক আলী মালিথা ঈশ্বরদীর চরগড়গড়ির খাইরুল হত্যা মামলার প্রধান আসামী মজনু গ্রেফতার ঈশ্বরদী নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদী জমজম হাসপাতালে ঝাড়ুদার দিয়ে প্রসব করানোর অভিযোগ | নবজাতকের মৃত্যু ঈশ্বরদীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র আহতের প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন ঈশ্বরদীতে সহপাঠীর ছুরিকাঘাতে স্কুল ছাত্র আহত ঈশ্বরদী ইপিজেড এলাকায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন | স্বামী আটক ঈশ্বরদীতে সাপের কামড়ে কৃষকের মৃত্যু আজ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪৩ তম মৃত্যুবার্ষিকী

ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় ঔষধ কোম্পানীর প্রতিনিধি নিহত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ১১ মার্চ, ২০২৪
  • ৮৬ বার পড়া হয়েছে

বীর বাংলা নিউজঃ

ঈশ্বরদীতে শ্যালোর ইঞ্জিন চালিত স্ট্যায়ারিং গাড়ি (কুত্তা গাড়ী)  মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মটরসাইকেল আরোহী ওষুধ কোম্পানির প্রতিনিধি মোস্তাফিজুর রহমান (৩২) নিহত হয়েছেন।

সোমবার (১১ মার্চ) সকাল সাড়ে ৮ টায় (ঈশ্বরদী-লালপুর)  মহাসড়কের ঈশ্বরদী পশ্চিম টেংরী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহত মোস্তাফিজুর রহমান বাঘা উপজেলার বাজুবাঘা নতুন পাড়া গ্রামের শহিদুল ইসলামের ছেলে ও অ্যাপেক্স ওষুধ কোম্পানির প্রতিনিধি হিসেবে ঈশ্বরদীতে কর্মরত ছিলেন।

নিহতের পারিবারিক ও থানা সূত্র মতে, সকালে নিজ বাড়ি বাঘা থেকে মোটরসাইকেলযোগে কর্মস্থল ঈশ্বরদীতে আসতে ছিলেন। অপরদিকে ঈশ্বরদী রেলগেট এলাকা থেকে একটি স্ট্যায়ারিং গাড়ি লালপুরের দিকে যাওয়ার সময় ঘটনাস্থলে মুখোমুখি সংঘর্ষ বাঁধে। এতে মোস্তাফিজ গুরুতর আহত হন। তাকে দ্রুত উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানেই তিনি মারা যান।

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক উম্মে হাবিবা জানান, দূর্ঘটনায় মোস্তাফিজুর রহমান মাথায় বড় ধরনের আঘাত পান। সেই কারণে প্রচন্ড রক্তক্ষরণে হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রফিকুল ইসলাম জানান, মরদেহ স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনা কবলিত স্ট্যায়ারিং গাড়ি ও মোটরসাইকেল উদ্ধার করে থানায় আনা হয়েছে। কুত্তা গাড়ীর চালক পলাতক রয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত