1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ঢাকায় সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীর সুজন নিহত ঈশ্বরদী পৌরবাসীর উপর করের বোঝা চাপান হবে না– মেয়র ইছাহক আলী মালিথা ঈশ্বরদীর চরগড়গড়ির খাইরুল হত্যা মামলার প্রধান আসামী মজনু গ্রেফতার ঈশ্বরদী নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদী জমজম হাসপাতালে ঝাড়ুদার দিয়ে প্রসব করানোর অভিযোগ | নবজাতকের মৃত্যু ঈশ্বরদীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র আহতের প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন ঈশ্বরদীতে সহপাঠীর ছুরিকাঘাতে স্কুল ছাত্র আহত ঈশ্বরদী ইপিজেড এলাকায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন | স্বামী আটক ঈশ্বরদীতে সাপের কামড়ে কৃষকের মৃত্যু আজ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪৩ তম মৃত্যুবার্ষিকী

ঈশ্বরদীতে শ্রমজীবি মহিলাকে পিটিয়ে হত্যা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩
  • ১৩৭ বার পড়া হয়েছে

বীর বাংলা নিউজঃ

ঈশ্বরদীতে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে ময়না বেগম (৫২) নামে এক শ্রমজীবি নারীকে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে। সোমবার (২৮ আগস্ট) রাত সাড়ে ৯ টার দিকে শহরের মশুড়িয়া পাড়ার কামার পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ময়না বেগম ঐ এলাকার রেজাউলের স্ত্রী। তিনি রাস্তার নির্মাণ শ্রমিকের কাজ করতেন। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে।

নিহতের মেয়ে নিশি খাতুন জানায়, ঝাড়পাড়া এলাকার শিলা কাপড় কেনার বাকী ৩ হাজার টাকা তার কাছে পায়। শিলা সেই বাকি টাক চাওয়াকে কেন্দ্র করে সোমবার রাত ৯ টার দিকে কথা-কাটাকাটি হয়। এক পর্যায়ে তা মারামারিতে রুপ নেয়। কাঠমিস্ত্রী জাহাঙ্গীর হোসেনসহ কয়েকজন শিলার পক্ষ নিয়ে পাইপ, রড দিয়ে ময়না বেগমের মাথা ও শরীরের বিভিন্ন জায়গায়  আঘাত করে।

এসময় ময়না বেগম গুরুতর আহত হয়।  আহত ময়না বেগমকে প্রথমে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে শেষ রাতে তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে বানেশ্বর এলাকায় ভোর ৪ টার দিকে মারা যায়।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) অরবিন্দ সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মঙ্গলবার সকালে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট  আসলে বিস্তারিত জানা যাবে। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ লিখিত অভিযোগ দেয়নি, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত