1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ঢাকায় সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীর সুজন নিহত ঈশ্বরদী পৌরবাসীর উপর করের বোঝা চাপান হবে না– মেয়র ইছাহক আলী মালিথা ঈশ্বরদীর চরগড়গড়ির খাইরুল হত্যা মামলার প্রধান আসামী মজনু গ্রেফতার ঈশ্বরদী নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদী জমজম হাসপাতালে ঝাড়ুদার দিয়ে প্রসব করানোর অভিযোগ | নবজাতকের মৃত্যু ঈশ্বরদীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র আহতের প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন ঈশ্বরদীতে সহপাঠীর ছুরিকাঘাতে স্কুল ছাত্র আহত ঈশ্বরদী ইপিজেড এলাকায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন | স্বামী আটক ঈশ্বরদীতে সাপের কামড়ে কৃষকের মৃত্যু আজ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪৩ তম মৃত্যুবার্ষিকী

ঈশ্বরদীতে রেলে কাটা পড়ে প্রবাসী যুবকের মৃত্যু

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪
  • ৬৩ বার পড়া হয়েছে

বীর বাংলা নিউজঃ

ঈশ্বরদীতে ট্রেনে কাটা পড়ে অঞ্জন কুমার সাহা (২৮) নামে সিংগাপুর প্রবাসী এক যুবকের মৃত্যু হয়েছে। রবিবার (২৮ এপ্রিল) ভোরে সে ট্রেনে কাটা পড়ে বলে ধারণা করা হচ্ছে। ঈশ্বরদী রেলগেটের অদূরে তার মরদেহ রেললাইনে পড়ে রয়েছে। নিহত অঞ্জন কাচারীপাড়া মসজিদ মার্কেটের মুদি ব্যাবসায়ী অনন্ত কুমার সাহার বড় ছেলে ও সিংগাপুর প্রবাসী। তারা স্বপরিবারে পিয়ারাখালী জামতলায় বসবাস করে।

পরিবার সুত্রে জানা যায়, অঞ্জন দেড় বছর যাবৎ সিংগাপুরে থাকেন। গত ১৬ এপ্রিল ৩ মাসের ছুটিতে আসেন। শনিবার রাতে বিদ্যুৎ না থাকায় মাঝ রাতে সে বাড়ী থেকে বের হয়। সকালে পরিবারের সদস্যরা তার মৃত্যুর খবর পায়।

খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায় রেলওয়ে পুলিশ। তবে তিনি কি কারণে ট্রেনে কাটা পড়েছেন সেটি বলতে পারেনি রেল থানা পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত