1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৯:০৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ঢাকায় সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীর সুজন নিহত ঈশ্বরদী পৌরবাসীর উপর করের বোঝা চাপান হবে না– মেয়র ইছাহক আলী মালিথা ঈশ্বরদীর চরগড়গড়ির খাইরুল হত্যা মামলার প্রধান আসামী মজনু গ্রেফতার ঈশ্বরদী নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদী জমজম হাসপাতালে ঝাড়ুদার দিয়ে প্রসব করানোর অভিযোগ | নবজাতকের মৃত্যু ঈশ্বরদীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র আহতের প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন ঈশ্বরদীতে সহপাঠীর ছুরিকাঘাতে স্কুল ছাত্র আহত ঈশ্বরদী ইপিজেড এলাকায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন | স্বামী আটক ঈশ্বরদীতে সাপের কামড়ে কৃষকের মৃত্যু আজ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪৩ তম মৃত্যুবার্ষিকী

ঈশ্বরদীতে মাদক ব্যবসায়ীর পেট ও পকেট থেকে ২০৫০ পিচ ইয়াবা উদ্ধার

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০২৩
  • ১০২ বার পড়া হয়েছে

বীর বাংলা নিউজঃ

ঈশ্বরদীর মুলাডুলীর রেল ক্রসিং অস্থায়ী চেক পোষ্টে সালাউদ্দীন (৪০) নামে এক মাদক ব্যবসায়ী পকেট ও পেট থেকে আজ ৩ (আগষ্ট) দুপুরে ২০৫০ পিচ ইয়াবা উদ্ধার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা।

মাদক ব্যবসায়ী সালাউদ্দীন কক্সবাজার জেলার চকরিয়া থানার বদরখালী গ্রামের সফিকুল ইসলামের ছেলে।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে অস্থায়ী চেকপোস্ট বসিয়ে যানবাহন তল্লাশি করে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর ‘পাবনা খ’ সার্কেল ঈশ্বরদীর সদস্যরা। তল্লাসীর এক পর্যায়ে ঢাকা হতে কুষ্টিয়া গামি এসবি পরিবহন গাড়ী নম্বর-ঢাকা মেট্রো ব-১৫-৭১০২ গাড়ির যাত্রীদের তল্লাসি চালিয়ে সালাউদ্দিন কে আটক করা হয়।

সালাউদ্দীনকে এক্সরে এবং আলট্রাসোগ্রাম করার পর তাঁর পেটে ক্যাপসুল শনাক্ত হয়। তাকে ওষুধ সেবনের পর পায়ুপথে ২৮টি ক্যাপসুল বের হয়ে আসে।

মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর ‘পাবনা খ’ সার্কেল ঈশ্বরদীর সদস্যদের জিজ্ঞেসাবাদে সালাউদ্দীন জানায় কক্সবাজার থেকে ২ হাজার ৫০ পিচ ইয়াবা খেয়ে পেটের ভিতর করে উপজেলার দাশুড়িয়া এলাকায় বিক্রয়ের জন্য নিয়ে আসে। পথে মধ্যে ৬৫০ পিস ইয়াবা ট্যাবলেট পায়ুপথে বের হয়ে যায়।
মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর ‘পাবনা খ’ সার্কেল ঈশ্বরদীর পরিদর্শক আব্দুল্লা আল মামুন জানান, উপ-পরিদর্শক মোস্তাফিজুর রহমান সহ মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরে সদস্যদের সমন্বয়ে একটি মাদকবিরোধী টিম গঠন করে উপজেলার মুলাডুলি রেলক্রসিং যাত্রীবাহী বাসে অভিযান পরিচালনা করলে পলিথিনের মোড়ানো ৬৫০ পিচ এবং মাদক ব্যবসায়ী সালাউদ্দীনের পেট থেকে ১ হাজার ৪ শত পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার সহ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

আটককৃত আসামির বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে ঈশ্বরদী থানায় দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত