1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ঢাকায় সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীর সুজন নিহত ঈশ্বরদী পৌরবাসীর উপর করের বোঝা চাপান হবে না– মেয়র ইছাহক আলী মালিথা ঈশ্বরদীর চরগড়গড়ির খাইরুল হত্যা মামলার প্রধান আসামী মজনু গ্রেফতার ঈশ্বরদী নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদী জমজম হাসপাতালে ঝাড়ুদার দিয়ে প্রসব করানোর অভিযোগ | নবজাতকের মৃত্যু ঈশ্বরদীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র আহতের প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন ঈশ্বরদীতে সহপাঠীর ছুরিকাঘাতে স্কুল ছাত্র আহত ঈশ্বরদী ইপিজেড এলাকায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন | স্বামী আটক ঈশ্বরদীতে সাপের কামড়ে কৃষকের মৃত্যু আজ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪৩ তম মৃত্যুবার্ষিকী

ঈশ্বরদীতে বৈদ্যুতিক শর্ট সার্কিটে রাজমিস্ত্রীর বাড়ী পুড়ে ছাই

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ৬ নভেম্বর, ২০২৩
  • ১০৬ বার পড়া হয়েছে

বীর বাংলা নিউজঃ

ঈশ্বরদীতে বৈদ্যুতিক শর্ট সার্কিটে এক রাজমিস্ত্রী  বাড়ী পুড়ে  ভস্মিভূত হয়েছে। আজ সোমবার (৬ নভেম্বর) সকাল সাড়ে ৮টায় উপজেলার সাহাপুর পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। পুড়ে যাওয়া বাড়ির মালিকের নাম হাসান শেখ। তিনি পেশায় রাজমিস্ত্রী।

স্থানীয়রা জানান, ওই এলাকার বাদশা শেখের ছেলে হাসান লেখাপড়ার পাশাপাশি রাজমিস্ত্রীর কাজ করে বিয়ে করার পর নিজের সুখের সংসারটিকে সুন্দর করে গুছিয়ে ছিলেন। কিন্তু সোমবার সকালে হঠাৎ বাড়ির ফ্রিজের নীচ থেকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে ঘরে আগুন লেগে যায়।

হাসান শেখ জানান, আগুন লাগার সময় তিনি বাড়ির পার্শ্ববর্তী সাহাপুর হাফিজিয়া মাদ্রাসায় ছিলেন। বাড়িতে আগুন লাগার দৃশ্য দেখতে পেয়ে দ্রুত এসে স্থানীয় মানুষের সহযোগিতায় পানি দিয়ে আগুন নেভানোর চেষ্টা করেন কিন্তু ততক্ষনে সবকিছু পুড়ে ছাই হয়ে যায়।

রুপপুর গ্রীনসিটি মর্ডান ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর সিনিয়র স্টেশন মাষ্টার মো. আনোয়ার হোসেন জানান, খবর পেয়ে তাৎক্ষণিক সেখানে গিয়ে আগুন নেভানোর চেষ্টা করি কিন্তু তার আগেই সবকিছু পুড়ে গিয়েছিল। বৈদ্যুতিক শর্ট সার্কিল থেকে আগুনের সূত্রপাত হয়। মোট ক্ষয় ক্ষতির পরিমান ৬ লাখ টাকার উপরে বলে তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত