1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
শনিবার, ২২ জুন ২০২৪, ০৩:০৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :

ঈশ্বরদীতে বাস- হাইস মুখোমুখি সংঘর্ষে নিহত-২ আহত-৩

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ২০ জানুয়ারী, ২০২৪
  • ১০০ বার পড়া হয়েছে

বীর বাংলা নিউজঃ

ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ও ৩ জন আহত হয়েছে। আজ শনিবার (২০ জানুয়ারী) সকাল ৭.৫০ মিনিটে দাশুড়িয়া- পাকশী.  মহাসড়কে মিরকামারী পূর্বপাড়া এলাকায় বাস- হাইস মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। দূর্ঘটনায় নিহতরা হলেন, ঈশ্বরদী উপজেলার মুলাডুলী ইউনিয়নের শেখপাড়া গ্রামের আব্দুর রউফের ছেলে নাসিম (৪৫), পাবনা রাধানগরের সুব্রত কুন্ডুর ছেলে অমিত কুন্ডু (৪০)। এতে আতিয়ার (৩০), আমিনুল ইসলাম (৪৪), আব্দুল কাদের (৪৫) গুরুতর আহত হয়।

প্রত্যক্ষদর্শী ও পাকশী হাইওয়ে পুলিশ জানায়, ঘন কুয়াশায় সকাল আটটার দিকে মিরকামারী পুর্বপাড়া নামক স্থানে কুষ্টিয়া থেকে ছেড়ে আসা এনএস আল্লার নামে চলিলাম বাস  ও হাইস (ঢাকা মেট্রো- ১৬-০৮৭১) মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় আশেপাশের লোকজন ছুটে এসে উদ্ধার কাজ শুরু করে। খবর পেয়ে পাকশী হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস দূর্ঘটনা স্থানে উপস্থিত হয়ে নিহত ও আহতদের উদ্ধার করে হাসপাতালে প্ররণ করে।

পাকশী হাইওয়ে পুলিশের ইনচার্জ আশিস কুমার সান্যাল জানান, ঘন কুয়াশায় বেপরোয়া গাড়ী চালানো জন্য এ দূর্ঘটনা ঘটে। আহত ও নিহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। দূর্ঘটনায় দুমড়ে মুচড়ে যাওয়া বাস ও হায়াস হাইওয়ে থানা হেফাজতে রাখা হয়েছে।

 

 

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত