1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:০৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ঢাকায় সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীর সুজন নিহত ঈশ্বরদী পৌরবাসীর উপর করের বোঝা চাপান হবে না– মেয়র ইছাহক আলী মালিথা ঈশ্বরদীর চরগড়গড়ির খাইরুল হত্যা মামলার প্রধান আসামী মজনু গ্রেফতার ঈশ্বরদী নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদী জমজম হাসপাতালে ঝাড়ুদার দিয়ে প্রসব করানোর অভিযোগ | নবজাতকের মৃত্যু ঈশ্বরদীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র আহতের প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন ঈশ্বরদীতে সহপাঠীর ছুরিকাঘাতে স্কুল ছাত্র আহত ঈশ্বরদী ইপিজেড এলাকায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন | স্বামী আটক ঈশ্বরদীতে সাপের কামড়ে কৃষকের মৃত্যু আজ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪৩ তম মৃত্যুবার্ষিকী

ঈশ্বরদীতে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ আহত- ৬

বীর বাংলা প্রতিবেদক
  • প্রকাশিত: বুধবার, ২ মার্চ, ২০২২
  • ১৩৭ বার পড়া হয়েছে

ঈশ্বরদীতে সুপার সনি নামক বাস ও ট্রাকের মুখামুখি সংঘর্ষের বাস ও ট্রাকের চালকসহ ৬ জন আহত হয়েছে। গতকাল মঙ্গলবার রাত সোয়া ১১ টায় ঈশ্বরদী – পাবনা মহাসড়কে অরণকোলা বটতলায় এ ঘটনা ঘটে। আহতদের ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, গতরাতে ঈশ্বরদী থেকে ছেড়ে আসা সুপার সনি বাস ও বিপরিত দিক থেকে আসা ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস ও ট্রাকের চালকসহ ৬ জন আহত হয়। দুর্ঘটনার পর ঈশ্বরদী ফায়ার সার্ভিস ও থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্ধার তৎপরতা চালায়। দূর্ঘটনায় আসিক হোসেন (২৫), সাবাস হোসেন (৪৫), আবির খাঁন (৩০) ও রাব্বি (২৩) নাসিমুল (৩৫) আহত হয়। আহতদের পা ভেঙ্গে যায় এবং মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় আঘাত পায়। আহতদের প্রথমে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ কমপ্লেক্স ও পরে উন্নত চিকিৎসার জনয় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

সড়ক দূর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হন ঈশ্বরদী পৌর মেয়র ইছাহক আলী মালিথা,  মুলাডুলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল খালেক,  যুবনেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত