1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৭:৩১ অপরাহ্ন

ঈশ্বরদীতে বঙ্গবন্ধু (অনুর্ধ-১৭) বালক ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ২৪ জুন, ২০২৪
  • ২৫ বার পড়া হয়েছে

বীর বাংলা নিউজঃ

ঈশ্বরদীতে আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন হয়েছে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান (অনুর্ধ-১৭) বালক ফুটবল টুর্নামেন্ট। সোমবার সকালে ঈশ্বরদী সরকারী সাঁড়া মাড়োয়ারী মডেল স্কুল এন্ড কলেজ মাঠে এ খেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি ও ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবীর কুমার দাস।

এ সময় উপস্থিত ছিলেন ঈশ্বরদী সহকারী কমিশনার (ভুমি) সাহাদাত হোসেন খাঁন ও সরকারি সাঁড়া মাড়োয়ারি মডেল স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শহীদুল হক শাহীন। ঈশ্বরদী উপজেলার ৭ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভা মোট ৮ টি দল খেলায় অংশ গ্রহণ করছে। এ টুর্নামেন্টের সার্বিক সহযোগিতায় রয়েছে ঈশ্বরদী উপজেলা ক্রিড়া পরিষদ।

উদ্বোধনী ম্যাচে সাঁড়া ইউনিয়ন পরিষদের খেলোয়ারদের বয়স ১৭ এর বেশী হওয়ায় খেলার অযোগ্য ঘোষণা করা হয়। যার কারণে পাকশী ইউনিয়ন পরিষদ দল ওয়াক ওভার লাভ করে। বিকালে দিনের ২য় ম্যাচে ঈশ্বরদী পৌরসভা দল সলিমপুর ইউনিয়ন পরিষদ দলকে ১-০ গোলে পরাজিত করে সেমি ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করে। খেলার দ্বিতীয়ার্ধের ১০ মিনিটের সময় দলের পক্ষে জয় সূচক গোলটি করেন ১৬ নম্বর জার্সি পরিহিত বায়েজিদ।

আগামী শুক্রবার বিকালে এই টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।  এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন পাবনা-৪ আসনের এমপি গালিবুর রহমান শরীফ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত