1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ঢাকায় সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীর সুজন নিহত ঈশ্বরদী পৌরবাসীর উপর করের বোঝা চাপান হবে না– মেয়র ইছাহক আলী মালিথা ঈশ্বরদীর চরগড়গড়ির খাইরুল হত্যা মামলার প্রধান আসামী মজনু গ্রেফতার ঈশ্বরদী নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদী জমজম হাসপাতালে ঝাড়ুদার দিয়ে প্রসব করানোর অভিযোগ | নবজাতকের মৃত্যু ঈশ্বরদীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র আহতের প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন ঈশ্বরদীতে সহপাঠীর ছুরিকাঘাতে স্কুল ছাত্র আহত ঈশ্বরদী ইপিজেড এলাকায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন | স্বামী আটক ঈশ্বরদীতে সাপের কামড়ে কৃষকের মৃত্যু আজ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪৩ তম মৃত্যুবার্ষিকী

ঈশ্বরদীতে পুলিশ সুপারের প্রেস ব্রিফিং ; প্রতিবন্ধী ভিক্ষুক হত্যার রহস্য উদঘাটন

বীর বাংলা প্রতিবেদক
  • প্রকাশিত: সোমবার, ২৮ জুন, ২০২১
  • ১৩৭ বার পড়া হয়েছে

প্রতিবন্ধী ভিক্ষক হত্যার রহস্য উদঘাটনের ব্যাপারে আজ বেলা ১২টায় ঈশ্বরদী থানা ভবনে প্রেস বিফিং করেন পাবনা পুলিশ সুপার মহিবুল ইসলাম।  তিনি বলেন, গত ২৪ জুন রাতে ঈশ্বরদীর আওতাপাড়া গ্রামের মানিকের বাড়ী থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। এ সময় ভিকটিমের পরিচয় ও হত্যার কারণ ও রহস্য অনুৎঘাটিত থাকে।

 পুলিশ  ভিকটিমের পরিচয় নিশ্চিত করা ও মৃত্যু রহস্য উদঘাটন করা এই ২ বিষয় নিয়ে মাঠ নামে। তদন্তে নেতৃত্ব দেন অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবীর  ওসি আসাদুজ্জামান ও এসআই নাসির। তদন্তের এক পর্যায়ে জানা যায় প্রতিবন্ধি ভিক্ষুকের নাম মানিক বাড়ী  ফরিদপুর জেলার নগরকান্দা থানায়। আসামী জাহিদুল ভ্যানে করে ভিক্ষা করাতে মাসিক ১০ হাজার টাকা চুক্তিতে তাকে চাটমোহর আনে। ২ মাসে ২০ হাজারের স্থলে মাত্র ৫ হাজার প্রদান করে। বাকী টাকার জন্য  চাপ দিলে প্রতিবন্ধী মানিকে হত্যার পরিকল্পনা করে তারা। তারই এক পর্যায়ে জাহিদুল ও তার সহযোগী নিরঞ্জন, শাকিল ২৪ জুন মাঝ রাতে মানিককে হত্যা করে। পরদিন ঈশ্বরদীর আওতাপাড়া গ্রামে এনে পুতে রাখার পরিকল্পনা করে। বিষয়টি জানাজানি হলে হত্যাকারীরা লাশ ফেলে পালিয়ে যায় তারা।

প্রতিবন্ধী মানিকে হত্যা কথা স্বীকার করে ১৪৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছে আসামী জাহিদুল ও নিরঞ্জন।

প্রেস ব্রিফিং এ উপস্থিত ছিলেন ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবীর ও  ওসি (তদন্ত) হাদিউল ইসলাম।

 

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত