1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
শনিবার, ২২ জুন ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :

ঈশ্বরদীতে ধানকাটা মেশিন দূর্ঘটনায় চালকের মৃত্যু

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ১১৪ বার পড়া হয়েছে

বীর বাংলা নিউজঃ

ঈশ্বরদীতে ধান কাটার হার্ভেস্টার মেশিন মেরামতকালে রোকুনুজ্জামান রোকন (৩৫) নামে এক টেকনিশিয়ান এর মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ বুধবার (৬ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার লক্ষিকুন্ডায় এ ঘটনা ঘটে। নিহত রোকন পাকশী ইউনিয়নের নতুন রুপপুর গ্রামের মৃত মহাসিন মন্ডলের ছেলে।

নিহত রোকনের ভাগিনা ইমরান জানান, রোকন লক্ষিকুন্ডার সুজন বিশ্বাসের হার্ভেস্টার মেশিন নিজে চালাতো এবং টেকনিশিয়ান হিসেবে তার সমস্ত গাড়ি মেরামত করতো। আজ বিকেলে ওই মেশিনে যান্ত্রিক ত্রুটি দেখা দিলে সে মেশিনটি মেরামত করতে ছিল। এসময় হঠাৎ মেশিনের জ্যাক স্লিপ করে লোহার বড় পাইপে তার মাথায় আঘাত লাগে। গুরুতর আহত অবস্থায় তাকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মামাকে মৃত হিসেবে ঘোষণা করেন।

রুপপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ কান্তি কুমার মদক জানান, দূর্ঘটনায় টেকনিশিয়ান রোকনুজ্জামান এর মৃত্যুর খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় আবেদনের পেক্ষিতে বিনা ময়নাতদন্তের লাশ দাফনের অনুমতি দেওয়া হয়।

পারিবারিক সূত্র জানায়, নিহত রোকনের লাশ বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় নতুন রুপপুর কেন্দ্রীয় ঈদগাহ মাঠে নামাজে জানাজা শেষে নতুন রুপপুর কেন্দ্রীয় গোরস্তানে দাফন করা হবে রোকনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত