1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৫:১১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ঢাকায় সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীর সুজন নিহত ঈশ্বরদী পৌরবাসীর উপর করের বোঝা চাপান হবে না– মেয়র ইছাহক আলী মালিথা ঈশ্বরদীর চরগড়গড়ির খাইরুল হত্যা মামলার প্রধান আসামী মজনু গ্রেফতার ঈশ্বরদী নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদী জমজম হাসপাতালে ঝাড়ুদার দিয়ে প্রসব করানোর অভিযোগ | নবজাতকের মৃত্যু ঈশ্বরদীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র আহতের প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন ঈশ্বরদীতে সহপাঠীর ছুরিকাঘাতে স্কুল ছাত্র আহত ঈশ্বরদী ইপিজেড এলাকায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন | স্বামী আটক ঈশ্বরদীতে সাপের কামড়ে কৃষকের মৃত্যু আজ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪৩ তম মৃত্যুবার্ষিকী

ঈশ্বরদীতে ধর্ষণ ও ধর্ষণের চেষ্টার ঘটনায় ৪ যুবক গ্রেফতার

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৭ বার পড়া হয়েছে

বীর বাংলা নিউজঃ

ঈশ্বরদীতে এক নারীকে ধর্ষণ ও অপর এক নারীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে ৪ যুবককে গ্রেফতার করেছে ঈশ্বরদী থানা পুলিশ। গতকাল (শনিবার) রাতভর ঈশ্বরদী, দাশুড়িয়া ও কুষ্টিয়ার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের  কাঠের ব্যবসায়ী বাকী বিল্লাহর ছেলে আল আমিন (২৫), বড়াইগ্রাম উপজেলার গোপালপুর গ্রামের মৃত আমজাদ হোসেনের ছেলে আব্দুর রশীদ (৩৫), দাশুড়িয়ার লক্ষীকুলা এলাকার নায়েব আলী সরদারের ছেলে মহিদুল সরদার ও বড়াইগ্রাম উপজেলার রাজাপুর আস্তিক পাড়ার চাঁন মিয়ার ছেলে জাবেদ (৩৫)।

ধর্ষণের শিকার ওই নারী জানান, তারা দুই বান্ধবী ঢাকার আশুলিয়ায় গার্মেন্টস কারখানায় কাজ করতেন। গত এক সপ্তাহ আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে রিয়া (ছদ্দনাম) সাথে আল আমিনের প্রেমের সম্পর্ক গোড়ে ওঠে।  তারই সুত্র ধরে গতকাল ঢাকার নবীনগর থেকে বাসে চড়ে তারা পাবনা হয়ে আলআমিনের কথা মতো দাশুড়িয়া মোড়ে এসে উপস্থিত হলে আল আমিনের পাঠানো ভ্যানে চড়ে মুলাডুলীর শেখ পাড়ায় যায়। সেখান থেকে আল আমিন ও তার সহযোগীরা বোনের বাড়ীতে বেড়াতে নিয়ে যাওয়ার কথা বলে আখ ক্ষেতে নিয়ে গিয়ে তাকে আলআমিন ও তার সহযোহীরা পালাক্রমে তাকে ধর্ষণ করে। অপর নারীকে ধর্ষণের চেষ্টা করলে ধর্ষকের হাতে কামড় দিয়ে সে পালিয়ে যায়।

ঈশ্বরদী  থানার অফিসার ইনচার্জ অরবিন্দ সরকার জানান, রিয়া আখ ক্ষেত থেকে বেরিয়ে আশ্রয়ের জন্য ছুটোছুটি করতে থাকলে সিএনজি চালক  আলতাফ তাকে উদ্ধার করে পুলিশে খবর দেয়। পুলিশ দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে আখ ক্ষেত এলাকা থেকে ধর্ষিতাকে উদ্ধার করে।

তিনি আরও জানান, গ্রেফতারকৃতরা ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত