1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৪:০৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ঈশ্বরদীতে বঙ্গবন্ধু (অনুর্ধ-১৭) বালক ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন ঈশ্বরদীতে বিনা মূল্যে স্বাস্থ সেবা প্রদান ঢাকায় সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীর সুজন নিহত ঈশ্বরদী পৌরবাসীর উপর করের বোঝা চাপান হবে না– মেয়র ইছাহক আলী মালিথা ঈশ্বরদীর চরগড়গড়ির খাইরুল হত্যা মামলার প্রধান আসামী মজনু গ্রেফতার ঈশ্বরদী নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদী জমজম হাসপাতালে ঝাড়ুদার দিয়ে প্রসব করানোর অভিযোগ | নবজাতকের মৃত্যু ঈশ্বরদীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র আহতের প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন ঈশ্বরদীতে সহপাঠীর ছুরিকাঘাতে স্কুল ছাত্র আহত ঈশ্বরদী ইপিজেড এলাকায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন | স্বামী আটক

ঈশ্বরদীতে দেশীয় অস্ত্রসহ মনি ও সোহেল গ্রেফতার

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ১৩ জুন, ২০২২
  • ৮৫ বার পড়া হয়েছে

ঈশ্বরদীতে র‌্যাবের এক বিশেষ আভিযানে দেশীয় অস্ত্রসহ মনিরুজ্জামান মনি (৩৮) ও সোহেল(৪০) নামে ২ সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়েছে। গতকাল ৩ টায় তাদের গ্রেফতার করা হয়।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি কিশোর রায় এর নেতৃত্বে পাবনা জেলার ঈশ্বরদী থানাধীন পূর্ব টেংরি জিগাতলা থেকে মোঃ জাহিদ হোসেন (৪৫), পিতা মৃত-আতাউল হক এর তিনতলা বিশিষ্ট বসত বিল্ডিং’এ অভিযান চালিয়ে শহরের মশুড়িয়া পাড়ার আফসার আলীর ছেলে অস্ত্রধারী সন্ত্রাসী মোঃ মনিরুজ্জামান মনি (৩৮) ও মাহাতাব কলোনী জিগা তলার আব্দুর রাজ্জাকে ছেলে মোঃ সোহেল রানা ওরফে (নাটা সোহেল) (৪০) পিতা-আঃ রাজ্জাক, সাং-পূর্ব টেংরী জিগাতলা তাদেরকে গ্রেফতার করে। গ্রেফতারের সময় আসামীদের নিকট হতে ১টি চোরাই মোটর সাইকেল , ৩টি বড় ছুরি , ১ টি হাসুয়া ১টি বড় তলোয়ার, ০১টি চাপাতি ০১টি, মোবাইল ও মোবাইল সিম উদ্ধার করে। স্থানীয়দের মাধ্যমে জানা যায় যে, ধৃত আসামী মোঃ মনিরুজ্জামান মনি ও সোহেল রানা নাটা সোহেল ঈশ্বরদী এলাকার শীর্ষ সন্ত্রাসী। তাহারা তাদের হেফাজতে থাকা অস্ত্র দিয়ে পাবনা জেলার ঈশ্বরদী এলাকায় বিভিন্ন প্রকার সন্ত্রাসীমূলক কর্মকান্ড করে আসছিল এবং অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে আসছিল।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ অরবিন্দ সরকার জানান, নাটা সোহেলের বিরুদ্ধে হত্যাসহ ১১ মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে।
আজ আসামীর বিরুদ্ধে ঈশ্বরদী থানায় এজাহার দায়ের করে আদালতে প্রেরণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত