1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৭:৩৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ঢাকায় সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীর সুজন নিহত ঈশ্বরদী পৌরবাসীর উপর করের বোঝা চাপান হবে না– মেয়র ইছাহক আলী মালিথা ঈশ্বরদীর চরগড়গড়ির খাইরুল হত্যা মামলার প্রধান আসামী মজনু গ্রেফতার ঈশ্বরদী নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদী জমজম হাসপাতালে ঝাড়ুদার দিয়ে প্রসব করানোর অভিযোগ | নবজাতকের মৃত্যু ঈশ্বরদীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র আহতের প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন ঈশ্বরদীতে সহপাঠীর ছুরিকাঘাতে স্কুল ছাত্র আহত ঈশ্বরদী ইপিজেড এলাকায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন | স্বামী আটক ঈশ্বরদীতে সাপের কামড়ে কৃষকের মৃত্যু আজ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪৩ তম মৃত্যুবার্ষিকী

ঈশ্বরদীতে তেল চুরির সাথে জড়িত নয় দাবী করে সংবাদ সম্মেলন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ২২ মে, ২০২৩
  • ৬০ বার পড়া হয়েছে

 

বীর বাংলা নিউজঃ

ঈশ্বরদীতে রেলের তেল চুরির সাথে জড়িত নয় দাবী করে সংবাদ সম্মেলন করেছে অভিযুক্ত লোকোমাষ্টার তারিক আজিজ ও সহকারী লোকোমাষ্টার শাহীন রেজা আরিফ।
আজ (সোমবার) দুপুরে ঈশ্বরদী প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন লোকোমাষ্টার তারিক আজিজ। এ সময় তার সহকর্মীরা তার পাশে ছিলেন।

তারিক আজিজ তার বক্তব্যে বলেন, ঘটনার দিন অর্থাৎ ২০ মে আমি ও আমার সহকারী ৬৫৩২ নং লোকোমটিভ চালিয়ে ঈশ্বরদী রেলওয়ে জংসন ষ্টেশনে প্রবেশের সময় সিগনাল লাল থাকায় আউটারে দাঁড়ায়। পরে সিগনাল ক্লিয়ার হলে রাত ১২.২৫ মিনিটে ঈশ্বরদী জংসন ষ্টেশনে প্রবেশ করে রাত ২.৫০ মিনিটে লোকোমাষ্টার আক্তারুজ্জামান ও তার সহকারী নিকট লোকোমটিভের চার্জ বুঝিয়ে দিয়ে বাড়ী চলে যায়। সকালে জানতে পারি ঈশ্বরদী উমিরপুর এলাকায় রেলের তেল চুরির অভিযোগে ২ চোর আটক হয়েছে এবং তেল উদ্ধার হয়েছে। সে ঘটনায় জড়িত থাকার সন্দেহজনক ভাবে আমাদের সাময়িক বরখাস্ত করা হয়েছে। এটা অত্যান্ত দুঃখজনক। এ ঘটনার সাথে আমরা জড়িত নয়। তদন্তের পর প্রকৃত ঘটনা বেরিয়ে আসবে।

উল্লেখ্য, গত ২০ মে রাতে রেলের তেল চুরির সময় প্রায় ৫০ লিটার তেলসহ আমিনুল ও আরিফ নামে ২ চোরকে হাতেনাতে আটক করে রেলওয়ে নিরাপত্তা বাহিনীর গোয়েন্দা শাখা। সে সময় লোকোমটিভ নিয়ে দর্শনা থেকে ঈশ্বরদী প্রবেশ করতেছিলেন অভিযুক্ত এলএম ও এএলএম। সে ঘটনায় জড়িত থাকার সন্দেহে তাদের সাময়িক বরখাস্ত করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত