1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন

ঈশ্বরদীতে তুচ্ছো ঘটনায় আওয়ামীলীগে অফিস হামলা ভাংচুর

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ৫ জুন, ২০২৩
  • ১০২ বার পড়া হয়েছে

বীর বাংলা নিউজঃ
পাবনার ঈশ্বরদী উপজেলায় ফুটবল খেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আওয়ামী লীগের কার্যালয়ে হামলা ও ভাঙচুরের অভিযোগ উঠেছে। রবিবার সন্ধ্যায় সলিমপুর ইউনিয়নের ভাড়ইমারী বাজারে ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ে এই হামলার সময় বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিসহ আসবাবপত্র ভাঙচুরের ঘটনা ঘটে বলে জানা গেছে। এসময় শাহরিয়ার, শাকিল, সাকিব, অমিত, কবিরসহ কয়েকজন আহত হয়েছে। এব্যাপারে ৮ জনের নামসহ অজ্ঞাতনামা ১০/১৫ কে আসামী করে ঈশ্বরদী থানায় একটি অভিযোগ দেওয়া হয়েছে।
অভিযোগসূত্রে জানা যায়, পূর্ব শত্রæতার জের ও রাজনৈতিক কোন্দলকে কেন্দ্র ধরে ৪ জুন রবিবার সন্ধ্যা সাতটার দিকে মোঃ সুজন সরদার, রিজভী, রাব্বি সরদার, শাকিল, রয়েল, আমু সরদার, সোহাগ ও বাক্কু সরদারের নেতৃত্বে ১০/১৫ জনের একটি বাহিনী দেশীয় অস্ত্র ও আগ্নেয়াস্ত্র নিয়ে ভাড়ইমারী বটতলায় আওয়ামীলীগ অফিসে অর্তকিত হামলা করে। এসময় বাধা প্রদান করিলে মোঃ আরিফুল ইসলামকে মাথায় পিস্তল ঠেকিয়ে বাধাপ্রদান ও প্রাণনাশের হুমকি দেয় হামলাকারীরা।
রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। সোমবার সকালে উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টুর নেতৃত্বে একটি প্রতিনিধি দল ঘটনাস্থল পরিদর্শন করে।
এসময় আওয়ামীলীগ নেতা মোঃ হাসেম আলী প্রামানিক অভিযোগ করে বলেন, আওয়ামীলীগকে শেষ করতেই এই ঘটনা। তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।”
ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অরবিন্দ সরকার বলেন, “ খেলাকে কেন্দ্র করে তুচ্ছ ঘটনায় আওয়ামী লীগের কার্যালয়ে ভাঙচুর ও হামলার ঘটনা ঘটেছে। এব্যাপারে একটি অভিযোগ দায়ের হয়েছে পুৃলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত