1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:০৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ঢাকায় সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীর সুজন নিহত ঈশ্বরদী পৌরবাসীর উপর করের বোঝা চাপান হবে না– মেয়র ইছাহক আলী মালিথা ঈশ্বরদীর চরগড়গড়ির খাইরুল হত্যা মামলার প্রধান আসামী মজনু গ্রেফতার ঈশ্বরদী নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদী জমজম হাসপাতালে ঝাড়ুদার দিয়ে প্রসব করানোর অভিযোগ | নবজাতকের মৃত্যু ঈশ্বরদীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র আহতের প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন ঈশ্বরদীতে সহপাঠীর ছুরিকাঘাতে স্কুল ছাত্র আহত ঈশ্বরদী ইপিজেড এলাকায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন | স্বামী আটক ঈশ্বরদীতে সাপের কামড়ে কৃষকের মৃত্যু আজ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪৩ তম মৃত্যুবার্ষিকী

ঈশ্বরদীতে তুচ্ছো ঘটনায় আওয়ামীলীগে অফিস হামলা ভাংচুর

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ৫ জুন, ২০২৩
  • ৯৪ বার পড়া হয়েছে

বীর বাংলা নিউজঃ
পাবনার ঈশ্বরদী উপজেলায় ফুটবল খেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আওয়ামী লীগের কার্যালয়ে হামলা ও ভাঙচুরের অভিযোগ উঠেছে। রবিবার সন্ধ্যায় সলিমপুর ইউনিয়নের ভাড়ইমারী বাজারে ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ে এই হামলার সময় বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিসহ আসবাবপত্র ভাঙচুরের ঘটনা ঘটে বলে জানা গেছে। এসময় শাহরিয়ার, শাকিল, সাকিব, অমিত, কবিরসহ কয়েকজন আহত হয়েছে। এব্যাপারে ৮ জনের নামসহ অজ্ঞাতনামা ১০/১৫ কে আসামী করে ঈশ্বরদী থানায় একটি অভিযোগ দেওয়া হয়েছে।
অভিযোগসূত্রে জানা যায়, পূর্ব শত্রæতার জের ও রাজনৈতিক কোন্দলকে কেন্দ্র ধরে ৪ জুন রবিবার সন্ধ্যা সাতটার দিকে মোঃ সুজন সরদার, রিজভী, রাব্বি সরদার, শাকিল, রয়েল, আমু সরদার, সোহাগ ও বাক্কু সরদারের নেতৃত্বে ১০/১৫ জনের একটি বাহিনী দেশীয় অস্ত্র ও আগ্নেয়াস্ত্র নিয়ে ভাড়ইমারী বটতলায় আওয়ামীলীগ অফিসে অর্তকিত হামলা করে। এসময় বাধা প্রদান করিলে মোঃ আরিফুল ইসলামকে মাথায় পিস্তল ঠেকিয়ে বাধাপ্রদান ও প্রাণনাশের হুমকি দেয় হামলাকারীরা।
রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। সোমবার সকালে উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টুর নেতৃত্বে একটি প্রতিনিধি দল ঘটনাস্থল পরিদর্শন করে।
এসময় আওয়ামীলীগ নেতা মোঃ হাসেম আলী প্রামানিক অভিযোগ করে বলেন, আওয়ামীলীগকে শেষ করতেই এই ঘটনা। তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।”
ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অরবিন্দ সরকার বলেন, “ খেলাকে কেন্দ্র করে তুচ্ছ ঘটনায় আওয়ামী লীগের কার্যালয়ে ভাঙচুর ও হামলার ঘটনা ঘটেছে। এব্যাপারে একটি অভিযোগ দায়ের হয়েছে পুৃলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত