1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন

ঈশ্বরদীতে ডিএনএ সল্যুশন লিঃ এর উদ্বোধন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২
  • ১৯২ বার পড়া হয়েছে

গত ২৬ মার্চ নতুন হাট মোড় চররূপপুরে আনুষ্ঠনিকভাবে উদ্বোধন হয়েছে ডিএনএ সল্যুশন লিঃ নামে একটি স্বাস্থ্য সেবা প্রতিষ্ঠান। মহান স্বাধীনতা দিবসের দিন সকাল ১০টা হইতে বিকাল ৪টা পর্যন্ত সারাদিন ব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্পের মাধ্যমে উদ্বোধন করেন প্রতিষ্ঠানের চেয়ারম্যান ডা. শরিফ আক্তারুজ্জামান। এসময় উপস্থিত ছিলেন চীফ এ্যাডভাইজার ডা. মোঃ ফজলে আলম রাব্বিসহ পরিচালক ও কর্মকর্তাবৃন্দ।
উদ্বোধনী দিনে বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান করেন মেডিসিন বিশেষজ্ঞ ডা: দাউদুল ইসলাম, সার্জারী বিশেষজ্ঞ ডা: মোঃ রাশেদুল ইসলাম, দন্ত বিশেষজ্ঞ ডা: মোঃ কাউসার ইকবাল পাঠান, শিশুরোগ ও ফ্যামিলি মেডিসিন বিশেষজ্ঞ ডা: ইফতেখার আল-মাহমুদ স্ত্রী রোগ বিশেষজ্ঞ ডা: সাদিয়া ফেরদৌস সিফাত। বিভিন্ন রোগে আক্রান্ত শত শত নারী-পুরুষ ও শিশুরা বিনামূল্যে স্বাস্থসেবা গ্রহণ করেন।
ডিএনএ সল্যুশন লিঃ এর উন্নত প্রযুক্তি মেশিন দ্বারা এনআইপিটি টেষ্টের মাধ্যেমে ১২ সপ্তাহের মধ্যে পরিক্ষার মাধ্যমে নবজাতকের জন্মগত অস্বাভাবিকতা নির্ণয় করা সেই সাথে প্যাথলোজিক্যাল টেষ্ট, ডেন্টাল চেকআপ, রেডিওলোজি, মেলিকুলার অনকোলোজি টেষ্ট, ডিএনএ রিলেশনশিপেরসহ বিভিন্ন ধরনের পরিক্ষা করা হয়। সেই সাথে প্রতি শুক্রবার বিশেষজ্ঞ ডাক্তারগণ স্বল্প মূল্যে স্বাস্থ্যসেবা প্রদান করবেন।
প্রতিষ্ঠানের বিশেষত্ব হিসেবে প্রতিষ্ঠানের কর্মকর্তা বলেন, গুরুত্বপূর্ন টেষ্টের জন্য আর বিদেশে যাওয়ার প্রয়োজন নেই। বাংলাদেশে এই প্রথম ডিএনএ টেষ্টসহ গুরুত্বপূর্ন বিভিন্ন টেষ্টর জন্য নির্ভরযোগ্য প্রতিষ্ঠান ডিএনএ সল্যুশন লিঃ। ঢাকা শ্যামলীতে প্রতিষ্ঠানের প্রধান কার্যলয়। ২০০৮ সাল থেকে আস্থার সাথে স্বাস্থ্যসেবা প্রদান করছে এই প্রতিষ্ঠান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত