1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০১:৪১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ঈশ্বরদীতে বঙ্গবন্ধু (অনুর্ধ-১৭) বালক ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন ঈশ্বরদীতে বিনা মূল্যে স্বাস্থ সেবা প্রদান ঢাকায় সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীর সুজন নিহত ঈশ্বরদী পৌরবাসীর উপর করের বোঝা চাপান হবে না– মেয়র ইছাহক আলী মালিথা ঈশ্বরদীর চরগড়গড়ির খাইরুল হত্যা মামলার প্রধান আসামী মজনু গ্রেফতার ঈশ্বরদী নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদী জমজম হাসপাতালে ঝাড়ুদার দিয়ে প্রসব করানোর অভিযোগ | নবজাতকের মৃত্যু ঈশ্বরদীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র আহতের প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন ঈশ্বরদীতে সহপাঠীর ছুরিকাঘাতে স্কুল ছাত্র আহত ঈশ্বরদী ইপিজেড এলাকায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন | স্বামী আটক

ঈশ্বরদীতে ছুরিকাঘাতে স্ত্রীকে হত্যা স্বামী পলাতক

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২
  • ৮২ বার পড়া হয়েছে

বীর বাংলা নিউজঃ

ঈশ্বরদীতে সোনিয়া খাতুন (২২) নামে এক গৃহ বধুকে  ছুরিকাঘাতে হত্যা করে স্বামী পালিয়ে যাওয়ার খবর পাওয়া গেছে। গতকাল বুধবার রাতে পৌর এলাকার বাবুপাড়ার একরাম হোসেন বুদুর বাড়ীতে এ ঘটনা ঘটে। নিহত সোনিয়া ঝিনায়দহ জেলার মহেশপুর থানার হঠাৎ পাড়ার ইউনুস আলীর মেয়ে। পুলিশ নিহত গৃহবধুর লাশ উদ্ধার করেছে।

বাড়ীর মালিক জানান, ফরিদপুর জেলার বিলবাড়ী এলাকার রুবেল হোসেন (৩৩) স্ত্রী সোনিয়া ও পুত্র সন্তান হামিম (৩) কে নিয়ে গতকাল বুধবার দুপুরে তার বাড়ী ভাড়া নেয়। ওই দিন সন্ধায় কিছু মালামাল নিয়ে তার বাড়ীতে ওঠে। আজ বৃহস্পতিবার সকাল ৮ টার দিকে ভাড়াটিয়ার বাসার দরজা খোলা দেখে ডাকাডাকি করে কাউকে না পেয়ে ভিতরে প্রবেশ করে সোনিয়াকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশকে জানায়। পুলিশ এসে খুনের বিষয়টি নিশ্চিত করে।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার রোকনুজ্জামান সরকার জানান, দাম্পত্য কলহে এই হত্যাকান্ড ঘটতে পারে,  নিহতের গলা ও পেটে ধারাল অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনার পর রুবেল শিশু পুত্রকে সাথ নিয়ে পাকিয়েছে।  সন্দেহভাজন রুবেলকে গ্রেফতার করা গেলে হত্যার মূল রহস্য উন্মোচিত হবে।

নিহতের খালাতো বোন নার্গিস জানান, ফরিদপুর জেলার, বিলবাড়ী এলাকার মজিবর রহমানের ছেলে সৌদি প্রবাসী রুবেলের সাথে ৬/৭ বছর আগে সোনিয়ার বিয়ে হয়। তাদের ৩ বছরের একটি পুত্র সন্তান আছে। স্বামীর সাথে সম্পর্কের অবনতি হওয়ায় ৭/৮ মাস আগে ঈশ্বরদী ইপিজেড এর একটি কারখানায় চাকরী নিয়ে বাসা ভাড়া করে ঈশ্বরদী এলাকায় বসবাস করছে সোনিয়া। গতকাল রুবেল সৌদি থেকে ফিরে আগের বাসা ছেড়ে এই বাসা ভাড়া নেয়।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ অরবিন্দ সরকার জানান,  খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছায়। গৃহবধুর লাশ উদ্ধার করা হয়েছে। বাড়ীর এবং আশেপাশের সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ সংগ্রহ করা হচ্ছে। আসামী গ্রেফতারের চেষ্টা  অব্যাহত আছে।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত