1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:৫৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ঢাকায় সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীর সুজন নিহত ঈশ্বরদী পৌরবাসীর উপর করের বোঝা চাপান হবে না– মেয়র ইছাহক আলী মালিথা ঈশ্বরদীর চরগড়গড়ির খাইরুল হত্যা মামলার প্রধান আসামী মজনু গ্রেফতার ঈশ্বরদী নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদী জমজম হাসপাতালে ঝাড়ুদার দিয়ে প্রসব করানোর অভিযোগ | নবজাতকের মৃত্যু ঈশ্বরদীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র আহতের প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন ঈশ্বরদীতে সহপাঠীর ছুরিকাঘাতে স্কুল ছাত্র আহত ঈশ্বরদী ইপিজেড এলাকায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন | স্বামী আটক ঈশ্বরদীতে সাপের কামড়ে কৃষকের মৃত্যু আজ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪৩ তম মৃত্যুবার্ষিকী

ঈশ্বরদীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র আহতের প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৬ জুন, ২০২৪
  • ৪৩ বার পড়া হয়েছে

বীর বাংলা নিউজঃ

বহিরাগতর বকাটের ছুরিকাঘাতে স্কুলছাত্র আহত হওয়ার প্রতিবাদে মানববন্ধন করেছে সহপাঠীরা। আজ বৃহস্পতিবার সকালে সরকারি সাঁড়া মাড়োয়ারি মডেল স্কুল এন্ড কলেজের সামনে ঈশ্বরদী- বানেশ্বর মহাসড়কে সরকারি সাঁড়া মাড়োয়ারি মডেল স্কুল এন্ড কলেজের সাধারন শিক্ষার্থীরা এ মানববন্ধনের আয়োজন করে।

মানববন্ধনে আহত স্কুলছাত্রের বাবা রফিকুল ইসলাম তপন সরদার বলেন, ইভটিচিং করার প্রতিবাদ করায় আমার ছেলেকে হত্যার উদ্দেশ্যে ছুরিকাঘাত করা হয়েছে। আমি এর তিব্র প্রতিবাদ করছি এবং দোষিদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

শিক্ষা প্রতিষ্ঠানটির ভারপ্রাপ্ত অধ্যক্ষ শহিদুল হক শাহীন বলেন, ছুরিকাঘাতে ঘটনাটি দুঃখজনক ও অপ্রত্যাশিত। আমি এর তিব্র নিন্দা জানাচ্ছি। তিনি আরও বলেন, আইন শৃংখলা বাহিনী দোষিদের গ্রেফতারের চেষ্টা করছে। সেই সাথে আমি ছাত্রদের আহবান জানাবো প্রতিশোধ নিতে গিয়ে এ ধরনের ঘটনা যেন আর না ঘটে।

মানববন্ধনে আরও বক্তব্য রাখেন ঈশ্বরদী প্রেসক্লাবের সহ- সভাপতি মাহাবুবুল হক দুদু, শিক্ষা প্রতিষ্ঠানটির দশম শ্রেণির শিক্ষার্থী ইসতিয়াক আহমেদ, সাদমান সাকিব, আবির হোসেন। মানববন্ধনে শত শত ছাত্র- ছাত্রীরা অংশ গ্রহণ করে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত