1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
শনিবার, ২২ জুন ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :

ঈশ্বরদীতে ছুরিকাঘাতে এক ব্যক্তি আহত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ১১ জুন, ২০২৩
  • ২৬ বার পড়া হয়েছে

বীর বাংলা নিউজঃ

ঈশ্বরদীতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে বাংলাদেশ রেলওয়ের এক কর্মচারী আহত হয়েছেন।

শনিবার রাতে উপজেলার পাকশী ইউনিয়নের চররূপপুর এলাকায় এ হামলার ঘটনা ঘটে। তাঁকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত ওই রেলকর্মচারী মোখলেসুর রহমান সেন্টু বিশ্বাস (৬২) ঈশ্বরদী রেলওয়ে জংশন স্টেশনে মালগুদাম সেডে কর্মরত একজন কর্মচারী। চাকুরী থেকে অবসরের পর তিনি রেলওয়ের চুক্তিবদ্ধ কর্মচারী হিসেবে নিয়োগ পান। তার বাড়ি উপজেলার পাকশী ইউনিয়নের চররূপপুরের বিশ্বাসপাড়ায়। ওই গ্রামের মৃত মোকসেদ আলী বিশ্বাসের ছেলে তিনি।

স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মোখলেছুর রহমান সেন্টু বিশ্বাস ও তার স্বজনেরা জানান, ঈশ্বরদীতে ডিউটি শেষে সেন্টু বিশ্বাস রাত আনুমানিক নয়টার ব্যাটারিচালিত একটি অটোরিকশায় তাঁর গ্রামের বাড়ি চররূপপুরে ফিরছিলেন। বাড়ির কাছে ফুটু মার্কেটের সামনে অটোরিকশা থেকে নেমে হেঁটে যাওয়ার সময় হঠাৎই দুর্বৃত্তরা তাকে পেছন থেকে উপর্যুপরি ছুরিকাঘাত করে। এসময় তিনি ভয়ে চিৎকার দিয়ে মাটিতে পড়ে গেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। খবর পেয়ে আত্মীয়-স্বজন ও পাড়াপ্রতিবেশিরা তাঁকে উদ্ধার করে রাতেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

মোকলেছুর রহমান জানান, ছুরিকাঘাতে তার নিতম্ব ও পায়ের একাধিক স্থান ক্ষত হয়েছে। এতে চারটি সেলাই দেওয়া হয়। দুর্বৃত্তরা একাধিক ছিল; তবে অন্ধকার থাকায় কাউকে চেনা যায়নি। তিনি এ ঘটনায় থানায় মামলা করবেন বলে জানান।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার জানান, খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল ও স্বাস্থ্য কমপ্লেক্সে পুলিশ পাঠানো হয়েছে। আহত ব্যক্তির সঙ্গে কথাও বলা হয়েছে। এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত