1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০২:০৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ঈশ্বরদীতে বঙ্গবন্ধু (অনুর্ধ-১৭) বালক ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন ঈশ্বরদীতে বিনা মূল্যে স্বাস্থ সেবা প্রদান ঢাকায় সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীর সুজন নিহত ঈশ্বরদী পৌরবাসীর উপর করের বোঝা চাপান হবে না– মেয়র ইছাহক আলী মালিথা ঈশ্বরদীর চরগড়গড়ির খাইরুল হত্যা মামলার প্রধান আসামী মজনু গ্রেফতার ঈশ্বরদী নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদী জমজম হাসপাতালে ঝাড়ুদার দিয়ে প্রসব করানোর অভিযোগ | নবজাতকের মৃত্যু ঈশ্বরদীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র আহতের প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন ঈশ্বরদীতে সহপাঠীর ছুরিকাঘাতে স্কুল ছাত্র আহত ঈশ্বরদী ইপিজেড এলাকায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন | স্বামী আটক

ঈশ্বরদীতে কেন্দ্রীয় যুবলীগের সহ- সম্পাদক পিন্টুকে গণ সংবর্ধনা প্রদান

বীর বাংলা নিউজ
  • প্রকাশিত: শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১
  • ২৫৫ বার পড়া হয়েছে

বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সহ- সম্পাদক মনিরুজ্জামান পিন্টু বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, দেশ আজ উন্নয়নশীল দেশ থেকে উন্নত দেশের দিকে ধাবিত হচ্ছে। ধারাবাহিক উন্নয়নের অংশ হিসাবে রুপপুর পারমানবিক বিদ্যুৎ প্রকল্প, পদ্মা সেতু, মেট্রোরেল আজ দৃশ্যমান। দেশে যখন একের পর এক উন্নয়ন হচ্ছে, তখন একটি রাজনৈতিক দল দেশকে অস্থিতিশীল করতে ষড়যন্ত্র করছে। সকল ষড়যন্ত্রের জাল ছিন্ন করে শেখ হাসিনার নেতৃত্বে দেশ তার লক্ষে পৌছাবে। আজ শনিবার বিকালে ঈশ্বরদী উপজেলার লক্ষীকুন্ডা উপজেলার চরকুড়ুলিয়া হাট প্রাঙ্গণে  তাকে দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে তিনি সব কথা বলেন। তিনি আরো বলেন, আমার গ্রামের মানুষ আজ আমাকে যে ভালবাসার বন্ধনে আবদ্ধ করলো তা কখনও ভুলবো না।

হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগ সভাপতির সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন  ওসাকার উপ পরিচালক মাজাহারুল ইসলাম,সাহাপুর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আতিয়ার রহমান ভোলা,ঈশ্বরদী উপজেলা সেচ্ছাসেবকলীগের আহবায়ক মাসুদরানা, যুগ্ন আহবায়ক সজিব মালিথা, পাকশী ইউনিয়ন যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন, সাবেক সভাপতি মাসুদ বিশ্বাস, প্রকৌশলী রোকনুজ্জামান সিহাব প্রমূখ।

কেন্দ্রীয় যুবলীগ নেতা মনিরুজ্জামান পিন্টুকে সংবর্ধনা  অংশ হিসাবে বিভিন্ন রাস্তায় তোরণ নির্মাণ ও ব্যানার, ফেষ্টুন, বিলবোর্ডে ছেয়ে যায় চারিদিক। তিনি ঢাকা থেকে রওনা দিয়ে দাশুড়িয়া এসে পৌছালে সেখান থেকে শত শত মটরসাইকেল শোভাযাত্রা করে সংবর্ধনা প্রাঙ্গণে  নিয়ে আসার পর ফুলেল শুভেচ্ছায় সিক্ত করা হয়। দল মত নির্বিশেষে এলাকার সব শ্রেণীর মানুষ এই গন সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত