1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪৫ পূর্বাহ্ন

ঈশ্বরদীতে অগ্নিকান্ডে কৃষকের ১১টি ঘর পুড়ে ছাই

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ২৩ জুলাই, ২০২৩
  • ৭৬ বার পড়া হয়েছে

 

বীর বাংলা নিউজঃ

ঈশ্বরদীতে গভীর রাতে অগ্নিকাণ্ডে নয়টি বসতঘর ও দুইটি রান্নাঘরসহ আসবাবপত্র পুড়ে ছাই হয়ে গেছে।শনিবার (২২ জুলাই) দিনগত রাত ১টার দিকে উপজেলার লক্ষ্মীকুণ্ডা ইউনিয়নের বিলকেদার গ্রামের গ্রামের কৃষক তাজমল প্রমাণিকের বাড়িতে এ অগ্নিকাণ্ড ঘটে।

লক্ষ্মীকুণ্ডা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান জিয়াউল ইসলাম জিয়া বলেন, শনিবার গভীর রাতে তাজমল হোসেনের বাড়িতে আগুন লেগে ইটের দেয়াল ও টিনের ছাউনির বসতবাড়ির ১১টি ঘর পুড়ে ছাই হয়ে গেছে।

এসময় তিনটি মোটরসাইকেল, ফ্রিজ, টিভি, আসবাবপত্র, খাদ্যসামগ্রী ও নগদ টাকা পুড়ে গেছে। তবে কোথায় থেকে আগুনের সূত্রপাত হয়েছে পরিবারের কেউ তা বলতে পারেনি। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণ করে।

ঈশ্বরদীর রূপপুর গ্রিন সিটি মডার্ন ফায়ার সার্ভিসের ওয়ার হাউজ ইন্সপেক্টর মেহেরুল ইসলাম জানান, গ্রামটি অত্যন্ত দুর্গম এলাকায়। যাতায়াতের রাস্তা খুবই সরু। ফায়ার সার্ভিসের গাড়ি পৌঁছাতে অনেক বেগ পেতে হয়েছে।

শনিবার দিনগত রাত ২টা ৩০ মিনিটে আমরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনি। এর আগেই বসতবাড়িসহ আসবাবপত্র পুড়ে গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রান্নার চুলা থেকে আগুনের সূত্রপাত হয়েছিল।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত