1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৩:৪৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ঢাকায় সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীর সুজন নিহত ঈশ্বরদী পৌরবাসীর উপর করের বোঝা চাপান হবে না– মেয়র ইছাহক আলী মালিথা ঈশ্বরদীর চরগড়গড়ির খাইরুল হত্যা মামলার প্রধান আসামী মজনু গ্রেফতার ঈশ্বরদী নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদী জমজম হাসপাতালে ঝাড়ুদার দিয়ে প্রসব করানোর অভিযোগ | নবজাতকের মৃত্যু ঈশ্বরদীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র আহতের প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন ঈশ্বরদীতে সহপাঠীর ছুরিকাঘাতে স্কুল ছাত্র আহত ঈশ্বরদী ইপিজেড এলাকায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন | স্বামী আটক ঈশ্বরদীতে সাপের কামড়ে কৃষকের মৃত্যু আজ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪৩ তম মৃত্যুবার্ষিকী

ঈশ্বরদীতে উপজেলা ও পৌর যুবদলের সংবাদ সম্মেলন

বীর বাংলা নিউজ
  • প্রকাশিত: শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২
  • ১২৭ বার পড়া হয়েছে

ঈশ্বরদী পৌর যুবদলের আহবায়ক জাকির হোসেন জুয়েল, যুবদল নেতা সোনামনি ও রিপনকে সন্ত্রাসী উল্লেখ করে সাবেক ছাত্রনেতা রফিকুল ইসলাম নয়ন যে সংবাদ সম্মেলন করেছেন তার প্রতিবাদে আজ শনিবার সন্ধ্যায় শহরের বাবুপাড়া ব্রাদার্স ইউনিয়ন ক্লাবে সংবাদ সম্মেলন করে ঈশ্বরদী উপজেলা ও পৌর যুবদল।

পৌর যুবদলের আহবায়ক জাকির হোসেন জুয়েলের সভাপতিত্বে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা যুবদলের যুগ্ন-আহবায়ক  এনামুল হোসেন  আতিয়ার। তিনি বলেন, উপজেলা যুবদলের আহবায়ক সুলতান আলী বিশ্বাস টনির উপর হামলা প্রতিবাদ, নিন্দা ও দোষীদের শাস্তি দাবী করছি। সেই সাথে যারা এই ঘটনায় যুবদল নেতা জাকির হোসেন জুয়েল, সোনামনি ও রিপনকে জড়িয়ে যে সন্ত্রাসী হিসাবে উল্লেখ করে অপরাজনীতি করছেন তার তিব্র প্রতিবাদ জানাচ্ছি এবং আগামী ২৪ ঘন্টার মধ্যে লিখিত ভাবে পত্র- পত্রিকার মাধ্যমে  ক্ষমা না চাইলে এর দায়-দায়িত্ব রফিকুল ইসলাম নয়নকে বহন করতে হবে। পৌর যুবদলের আহবায়ক জাকির হোসেন জুয়েল  বলেন,  আমরা গত ১৪ বছর ধরে বর্তমান ক্ষনতাসীন দলের বিরুদ্ধে আন্দোলন করতে গিয়ে মামলা- হামলা, জুলুম, অত্যাচার সহ্য করছি। আমাদের নামে মিথ্যা মামলা দায়ের করা হচ্ছে। তারপরও দলকে ভালবেসে শহীদ জিয়ার আদর্শকে বুকে লালন করে দেশ ও জাতীর মঙ্গলে দল ঘোষিত যে কোন কর্মসূচি পালন করতে আমরা প্রস্তুত।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির আহবায়ক আহসান হাবিব, পৌর বিএনপির সদস্য সচিব বিষ্টু সরকার, যুগ্ন- আহবায়ক এসএম ফজলুর রহমান,  আমিনুল ইসলাম স্বপনসহ যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দলসহ অঙ্গ সংগঠনের উপজেলা,  পৌর এবং ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত