1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৬:২২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ঢাকায় সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীর সুজন নিহত ঈশ্বরদী পৌরবাসীর উপর করের বোঝা চাপান হবে না– মেয়র ইছাহক আলী মালিথা ঈশ্বরদীর চরগড়গড়ির খাইরুল হত্যা মামলার প্রধান আসামী মজনু গ্রেফতার ঈশ্বরদী নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদী জমজম হাসপাতালে ঝাড়ুদার দিয়ে প্রসব করানোর অভিযোগ | নবজাতকের মৃত্যু ঈশ্বরদীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র আহতের প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন ঈশ্বরদীতে সহপাঠীর ছুরিকাঘাতে স্কুল ছাত্র আহত ঈশ্বরদী ইপিজেড এলাকায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন | স্বামী আটক ঈশ্বরদীতে সাপের কামড়ে কৃষকের মৃত্যু আজ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪৩ তম মৃত্যুবার্ষিকী

ঈশ্বরদীতে আন্তর্জাতিক ও প্রীতি ভলিবল ম্যাচ অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪
  • ৭০ বার পড়া হয়েছে

বীর বাংলা নিউজঃ

ঈশ্বরদীতে বাংলাদেশ ফেডারেশন অব অল স্পোর্টস ও আলোবাগের উদ্যোগে শামসুর রহমান শরীফ আন্তর্জাতিক ও প্রীতি ভলিবল ম্যাচ সোমবার সন্ধ্যায় ঈশ্বরদী ঐতিহ্যবাহী ক্রীড়া, সংস্কৃতি ও চিত্ত বিনোদন সংস্থা আলোবাগ মাঠে অনুষ্ঠিত হয়। বাংলাদেশ ফেডারেশন অব অল স্পোর্টসএর সহ- সভাপতি ও ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি মোস্তাক আহমেদ কিরণের সভাপতিত্বে  এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পাবনা- আসনের সংসদ সদস্য গালিবুর রহমান শরীফ। এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন  ঈশ্বরদী পৌর মেয়র ইছাহক আলী মালিথা,  ঈশ্বরদী উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুস সালাম খাঁন, অতিরিক্ত পুলিশ সুপার বিপ্লব কুমার গোস্বামী, আর আর, পি গ্রুপের পরিচালক রফিকুল আলম রফিক, আলোবাগ ক্লাবের সভাপতি আব্দুস সাত্তার মন্ডল ও সাধারন সম্পাদক বাবলু বিশ্বাস।

প্রথম ম্যাচে ভারত থেকে আসা অনুর্ধ-১৯ দলের খেলোয়াড় ও পাবনা যুব ভলিবলের খেলোড়াররা অংশ গ্রহন করে। বাংলাদেশ দল ২-১ সেটে সফরকারী দলকে পরাজিত করে বিজয়ী হয়। অপর  প্রীতি ম্যাচে পিডিবি দল আলোবাগ দল ৫০/৪৭ পয়েন্টের ব্যবধানে পরাজিত করে বিজয়ী হয়। খেলার সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ঈশ্বরদী উপজেলা যুবলীগ সভাপতি শিরহান শরীফ তমাল পরিচালনায় বাংলাদেশ ফেডারেশন অব অল স্পোর্টস এর সাধারন সম্পাদক সিহান ওয়াহেদ আলী সিন্টু।

ম্যাচ শেষে খেলোয়াড়দের মধ্যে সনদপত্র, ক্রেষ্ট ও ট্রফি বিতরণ করা হয়।

খেলার ধারা বর্ণনায় ছিলেন সাংবাদিক ওহেদুজ্জামান টিপু,  আইনুল ইসলাম ও কালাম বিশ্বাস।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত