1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:০৫ পূর্বাহ্ন

ঈশ্বরদীতে অবৈধ পানি কোম্পানি মারদান ও আরওকে’তে বিএসটিআইয়ের অভিযান দেড় লক্ষ টাকা জরিমানা

বীর বাংলা নিউজ
  • প্রকাশিত: বুধবার, ১৭ নভেম্বর, ২০২১
  • ২৪১ বার পড়া হয়েছে

ঈশ্বরদীতে মারদান ও আরওকে নামের দুটি  অবৈধ পানি কোম্পানিতে বাংলাদেশ ষ্ট্যাডার্ড এন্ড টেষ্টিং ইন্সটিটিউট ( বিএসটিআই) অভিযান চালিয়ে দেড় লক্ষ টাকা জরিমানা এবং অনুমোদন গ্রহন ছাড়া কোম্পানি বন্ধ রাখার নির্দেশনা প্রদানের  খবর পাওয়া গেছে।

প্রত্যক্ষদর্শী ও সংশ্লিষ্ট দফতর  জানায়, আজ সকালে ঈশ্বরদী শহরের নারিচা এলাকার আনিসুর রহমান জিন্নাহর মালিকানাধীন মারদান ড্রিংকিং ওয়াটার কোম্পানিকে ১ লাখ টাকা এবং আলোবাগ এলাকার কুইনের মালিকানাধীন আরওকে ড্রিংকিং ওয়াটার কোম্পানিকে ৫০ হাজার টাকা জরিমানা করে বিএসটিআই পরিচালিত অভিযানকারী দল।

এ সময়  অভিযানে অংশ নেয় ঈশ্বরদী সহকারী কমিশনার  (ভূমি) শেখ মেহেদী হাসান, বিএসটিআইয়ের ফিল্ড অফিসার আমিনুর রহমান এবং ঈশ্বরদী থানা পুলিশের একটি দল।

এ ব্যাপারে নির্বাহী ম্যাজিষ্ট্যাট ও সহকারী কমিশনার (ভূমি)  মেহেদী হাসান জানান, মারদান ও আরওকে পানি কোম্পানি দুটি বিএসটিআইয়ের অনুমোদন ছাড়া এবং অবৈধভাবে অন্য কোম্পানির লেবেল ব্যবহার করে পানি উৎপাদন ও বিপনন করে আসছিল। যার ফলে পানি কোম্পানি দুটি কে জরিমানা করা হয়েছে এবং সংশ্লিষ্ট দফতর  থেকে অনুমোদন গ্রহন করার পর পানি উৎপাদন ও বিপনন করার নির্দেশনা দেওয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত