1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
শনিবার, ২২ জুন ২০২৪, ০৪:৩৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :

ঈশ্বরদীতে অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবীরকে বিদায়ী সংবর্ধনা প্রদান

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ৯ ফেব্রুয়ারী, ২০২২
  • ১২৭ বার পড়া হয়েছে

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবীরকে বিদায়ী সংবর্ধনা প্রদান করে ঈশ্বরদী থানা পুলিশ।  আজ বুধবার সন্ধ্যায় ঈশ্বরদী থানার হল রুমে এই বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়। ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পাবনা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মাসুদ আলম। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা পি এম ইমরুল কায়েস। অনুষ্ঠানে বক্তব্য রাখেন ঈশ্বরদী প্রেসক্লাবের সাবেক সভাপতি মোস্তাক আহমেদ কিরণ,  সভাপতি স্বপন কুমার কুন্ডু,  জনকন্ঠ প্রতিনিধি তৌহিদ  আক্তার পান্না  ঈশ্বরদী ফাঁড়ী ইনচার্জ রুহুল আমিন, এস আই মেহেদী হাসান, এ এস আই মানিক প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন ও (তদন্ত) হাদিউল ইসলাম।

এ সময় বিদায়ী অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবীর উদ্দেশ্য বক্তারা বলেন, তিনি জনবান্ধন, বিনয়ী, স্বল্পভাষী, দায়ীত্বশীল পুলিশ অফিসার ছিলেন। সব শ্রেণীর মানুষ তার কাছে আইনী সহায়তা পেয়েছেন। বক্তরা তার উত্তর উত্তর সমৃদ্ধি ও সুখী জীবন কামনা করেন।

ফিরোজ কবীর ২০২০ সালের ১২ ডিসেম্বর ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে দায়ীত্ব গ্রহন করেন। এই ২ বছর ২ মাসে তিনি সফলতার সাথে দায়ীত্ব পালন করেন। আগামীকাল বৃহস্পতিবার তিনি তার নতুন কর্মস্থল যশোরের উদ্দেশ্য রওনা হবেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত