1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৩:৪৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ঢাকায় সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীর সুজন নিহত ঈশ্বরদী পৌরবাসীর উপর করের বোঝা চাপান হবে না– মেয়র ইছাহক আলী মালিথা ঈশ্বরদীর চরগড়গড়ির খাইরুল হত্যা মামলার প্রধান আসামী মজনু গ্রেফতার ঈশ্বরদী নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদী জমজম হাসপাতালে ঝাড়ুদার দিয়ে প্রসব করানোর অভিযোগ | নবজাতকের মৃত্যু ঈশ্বরদীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র আহতের প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন ঈশ্বরদীতে সহপাঠীর ছুরিকাঘাতে স্কুল ছাত্র আহত ঈশ্বরদী ইপিজেড এলাকায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন | স্বামী আটক ঈশ্বরদীতে সাপের কামড়ে কৃষকের মৃত্যু আজ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪৩ তম মৃত্যুবার্ষিকী

ইউরেনিয়াম হস্তান্তর করায় নুরুজ্জামান বিশ্বাস এমপি’র আনন্দ উল্লাস মিষ্টি বিতরণ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৫ অক্টোবর, ২০২৩
  • ১২১ বার পড়া হয়েছে

বীর বাংলা নিউজঃ

রুপপুর পারমানবিক বিদ্যুৎ প্রকল্পে ইউরেনিয়াম হস্তান্তর অনুষ্ঠানে ইউরেনিয়াম ও সনদ গ্রহণ করায় ঈশ্বরদী- আটঘরিয়াবাসীর পক্ষ থেকে ধন্যবাদ ও অভিনন্দন জানিয়ে আনন্দ উল্লাস ও মিষ্টি বিতরণ করেছেন পাবনা-৪ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস।

আজ বৃহস্পতিবার সন্ধ্যায় ঈশ্বরদী আওয়ামীলীগ কার্যালয়ে আনন্দ উল্লাস ও মিষ্টি বিতরণ করা হয়।  এর আগে ছোট্ট আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসে সভাপতিত্ব করেন ঈশ্বরদী পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইসাহাক আলী মালিথা।

এ সময় বক্তব্য রাখেন, মহিলা নেত্রী মাহামুদা, পারভীন, সাবেক ভিপি ইমরুল কায়েস দারা, শিল্পপতি  জালাল উদ্দীন তুহিন,  রাজশাহী বিশ্ব বিদ্যালয়ের শিক্ষক কামরুজ্জামান, নায়েক আব্দুল কাদের, শহিদুল আলম পাখি প্রমুখ। এসময়  এমপি নুরুজ্জামান বিশ্বাস বলেন, বাংলাদেশ ৩৩ তম পারমানবিক ব্যাবহারকারী দেশ। এ প্রকল্প থেকে উৎপাদিত বিদ্যুৎ দেশের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। ব্যাপক কর্মসংস্থানের সৃষ্টি হবে। তিনি আরও বলেন, ঈশ্বরদী ভেঙ্গে ফেলা মুক্তমঞ্চ নতুন করে নির্মাণ করা হবে। রেলগেটে যান চলাচলে ভোগান্তি কমাতে  অচিরেই আন্ডারপাস নির্মাণ করা হবে। বিমানবন্দর চালুর কাজ অনেক দুর এগিয়েছে। ঈশ্বরদী বিশ্ববিদ্যালয় স্থাপন, কৃষি প্রসেসিং জোন নির্মাণ, রাস্তা-ঘাট, স্কুল- কলেজ, মসজিদ মাদ্রাসা, ঈদগা- গোরস্থানে ব্যাপক উন্নয়ন হয়েছে।

তিনি বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-৪ থেকে দলের নেতা যে কেউ মনোনয়ন চাইতে পারে তাতে বাধা নেই। শেখ  হাসিনা ও দল যাকে নমোনয়ন দেয় সকলে তার কাজ করবো। কোন ষড়যন্ত্র সহ্য করা হবে না।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত