1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
শনিবার, ২২ জুন ২০২৪, ০২:৩২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :

আমার বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে——– এমপি নুরুজ্জামান বিশ্বাস

বীর বাংলা নিউজ
  • প্রকাশিত: শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ১৮৭ বার পড়া হয়েছে

পাবনা -৪ ( ঈশ্বরদী- আটঘরিয়া)  সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস বলেন,  আমার বিরুদ্ধে  ষড়যন্ত্র করা হচ্ছে। আমি যখন ঈশ্বরদী ও আটঘরিয়ার উন্নয়ন নিয়ে কাজ করছি আমি যখন ঈশ্বরদী বিমানবন্দর চালু, নদীবন্দর স্থাপন, রেলগেইটে ফ্লাইওভার নির্মাণের কাজ এগিয়ে নিয়েছি ঠিক তখন দলের মধ্যে ঘাপটি মেরে থাকা একটি মহল আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। কিন্তু তারা সফল হবে না কারণ, আমি কোন দূর্নীতি করিনি, কারো জমি দখল করিনি, ঘুষ গ্রহন করিনি এবং দলীয় শৃংখলা ভঙ্গ হয় এমন কাজ করিনি। কাজেই আমার বিরুদ্ধে নালিশ বা ষড়যন্ত্র করে কোন লাভ হবে না।

আজ শনিবার বিকালে ঈশ্বরদী আইডিইবি ভবনে ঈশ্বরদী মুক্তিযুদ্ধা সন্তান কমান্ড আয়োজিত মতবিনিময় সভায় তিনি এ সব কথা বলেন। তিনি আরো বলেন, দেড় বছর পর সংসদ নির্বাচন, দল যাকে মনোনয়ন দেবে আমি তার পক্ষে কাজ করবো। দলের সাথে বেঈমানী করনি কখন করবো না। মুক্তিযুদ্ধা সন্তান কমান্ড সদস্যদের উদ্দেশ্যে তিনি বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে দেশ স্বাধীন  করেছি, স্বাধীনতা রক্ষার দায়ীত্ব এখন তোমাদের। রাজাকাররা দেশের স্বাধীনতা নেমে নিতে পারেনি তাই তারা আওয়ামিলীগে অনুপ্রবেশ করে দল ও দেশে ক্ষতি করতে চাই সে দিকে তোমাদের সজাগ দৃষ্টি রাখতে হবে।

সংগঠনের ঈশ্বরদী শাখার সভাপতি আব্দুল রহমান মিলনের সভাপতিত্বে ও সাধারণত সম্পাদক রতনের সঞ্চালনায় এ সময় আরো বক্তব্য রাখেন ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাস,  বীর মুক্তিযোদ্ধা  গোলাম মস্তোফা চান্না মন্ডল,  মোঃ রশীদুল্লাহ, মোঃ আব্দুল খালেক,  ফজলুর রহমান ফান্টু, ঈশ্বরদী সরকারী কলেজের সাবেক ভিপি মুরাদ মালিথা, জহুরুল হক  প্রিন্স প্রমূখ। মতবিনিময় সভায় মুক্তিযোদ্ধা,শত শত মুক্তিযুদ্ধোর সন্তান ও পরিবারের সদস্য উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত