1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ঢাকায় সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীর সুজন নিহত ঈশ্বরদী পৌরবাসীর উপর করের বোঝা চাপান হবে না– মেয়র ইছাহক আলী মালিথা ঈশ্বরদীর চরগড়গড়ির খাইরুল হত্যা মামলার প্রধান আসামী মজনু গ্রেফতার ঈশ্বরদী নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদী জমজম হাসপাতালে ঝাড়ুদার দিয়ে প্রসব করানোর অভিযোগ | নবজাতকের মৃত্যু ঈশ্বরদীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র আহতের প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন ঈশ্বরদীতে সহপাঠীর ছুরিকাঘাতে স্কুল ছাত্র আহত ঈশ্বরদী ইপিজেড এলাকায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন | স্বামী আটক ঈশ্বরদীতে সাপের কামড়ে কৃষকের মৃত্যু আজ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪৩ তম মৃত্যুবার্ষিকী

আটঘরিয়া বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন করলেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এমপি

বীর বাংলা প্রতিবেদক
  • প্রকাশিত: শুক্রবার, ১১ জুন, ২০২১
  • ১৪০ বার পড়া হয়েছে

আটঘরিয়া উপজেলায় বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন করলেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এমপি।
তিনি আজ দুপুরে একদন্ত ইউনিয়নের বারইপাড়া পাখনের কবরস্থান হতে বারইপাড়া জিপিএস সড়ক,দেবত্তর ইউনিয়নের পাটেশ্বর ইজিবরের বাড়ির সামনের সড়ক সাবডাঙ্গা ব্রিজ হতে রত্ম নদী সড়ক, চাঁদভা ইউনিয়নের রতিপুর থেকে হাপুনিয়া সড়ক উদ্বোধন করে।
এ সময় তিনি লক্ষিপুর ইউনিয়নের আরো ২টি রাস্তা উদ্বোধন আগামী ২০ তারিখে ঘোষনা করা হয়।
উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও আটঘরিয়া পৌর মেয়র শহিদুল ইসলাম রতন
উপজেলা চেয়ারম্যান তানভীর ইসলাম আটঘরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ ফোয়ারা খাতুন,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক দেবোত্তর ইউনিয়নের চেয়ারম্যান মোহায়মিনুল ইসলাম চঞ্চল,আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাফিজুর রহমান, উপজেলা প্রকৌশলী রবিউল আওয়াল রিজভী, মাঝপাড়া ইউনিয়নের চেয়ারম্যান ও আটঘরিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল গফুর,আটঘরিয়া উপজেলা যুবলীগের সভাপতি আব্দুল গাফ্ফার, এমপি’র পিএস মোঃ শরিফুল ইসলাম শরিফ, রাস্তা উদ্বো্ধন শেষে দেবোত্তর উপজেলা অডিটোরিয়ামে নেতা-কর্মীদের সাথে সৌজন্যে সাক্ষাতে মিলিত হন। সেখানে নেতা-কর্মীদের আগামীদিনে দল পরিচালনার বিষয়ে আলাপ আলোচনা করেন। সেই সাথে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে নেতা-কর্মীদের নির্দেশনা দেন। এছাড়া ও দুর্নীতি ও সন্ত্রাসমুক্ত সমাজ গড়তে সাধারন নেতা-কর্মীদের নির্দেশনা প্রদান করেন। তিনি আরো বলেন,আওয়ামীলীগ সন্ত্রাস মুক্ত একটি সংগঠন। আমার এলাকায় কোন সন্ত্রাসীদের স্থান নেই। সন্ত্রাসী ও মাদকের সাথে জড়িতদের দল থেকে বহিস্কারের হুমকিও প্রদান করেন এবং তাদেরকে আইনের আওতায় আনতে প্রশাসনকে দিক নির্দেশনা প্রদান করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত