1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৩:৫৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ঢাকায় সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীর সুজন নিহত ঈশ্বরদী পৌরবাসীর উপর করের বোঝা চাপান হবে না– মেয়র ইছাহক আলী মালিথা ঈশ্বরদীর চরগড়গড়ির খাইরুল হত্যা মামলার প্রধান আসামী মজনু গ্রেফতার ঈশ্বরদী নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদী জমজম হাসপাতালে ঝাড়ুদার দিয়ে প্রসব করানোর অভিযোগ | নবজাতকের মৃত্যু ঈশ্বরদীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র আহতের প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন ঈশ্বরদীতে সহপাঠীর ছুরিকাঘাতে স্কুল ছাত্র আহত ঈশ্বরদী ইপিজেড এলাকায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন | স্বামী আটক ঈশ্বরদীতে সাপের কামড়ে কৃষকের মৃত্যু আজ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪৩ তম মৃত্যুবার্ষিকী

আটঘরিয়ায় কুপিয়ে ও গুলি করে চরমপন্থী নেতাকে হত্যা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ২৬ অক্টোবর, ২০২২
  • ৭৬ বার পড়া হয়েছে

 

বীর বাংলা নিউজঃ

আটঘরিয়ায় আবু মূসা খা (৩৫) নামের চরমপন্থি দলের এক নেতাকে গুলি করে ও কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। বুধবার (২৬ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার একদন্ত ইউনিয়নের চাচকিয়া অলির মোড়ে এঘটনা ঘটে।

নিহত আবু মূসা খা (৩৫) চাচকিয়া গ্রামের দিয়ারপাড়ার অলিউল্লাহ খার ছেলে। সে নিষিদ্ধ ঘোষিত চরমপন্থি সংগঠন পূর্ব বাংলা সর্বহারা পার্টির নেতা ছিলেন। ২০১৯ সালে পাবনা জেলা স্টেডিয়ামে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের কাছে আত্মসমর্পণ করেছিলেন তিনি।

প্রত্যক্ষদর্শীরা জানান, চাচকিয়া অলির মোড়ে নাজিবুল ইসলামের দোকানে কেরাম খেলছিলেন মূসা। মাগরিবের আজানের কয়েক মিনিট আগে অটোরিকশা করে ৪-৫ জন দুর্বৃত্ত এসেই গুলি করে এবং চাপাতি দিয়ে কুপিয়ে জখম করে। এতে ঘটনাস্থলেই সে মারা যান।

একদন্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লিয়াকত হোসেন আলাল সরদার বলেন, সে চরমপন্থী দলের সদস্য ছিল। ২০১৯ সালের সে সরকারের কাছে আত্মসমর্পণ করেছিল। এরপরে সে স্বাভাবিকভাবে জীবনযাপন করছিল। তারপরও সে যেহেতু চরমপন্থী দলের সঙ্গে আগে কার্যক্রম চলাতো এজন্য তার হয়তো শত্রুর অভাব ছিল না।

এ দিকে পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মাসুদ আলম বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনার পরপরই সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। মরদেহ উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। কে বা কারা তাকে হত্যা করল সেটি এখনো জানা সম্ভব হয়নি। বিষয়টি গুরুত্বের সঙ্গে তদন্ত করা হচ্ছে। তদন্ত পরবর্তীতে ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত