1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:০২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ঢাকায় সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীর সুজন নিহত ঈশ্বরদী পৌরবাসীর উপর করের বোঝা চাপান হবে না– মেয়র ইছাহক আলী মালিথা ঈশ্বরদীর চরগড়গড়ির খাইরুল হত্যা মামলার প্রধান আসামী মজনু গ্রেফতার ঈশ্বরদী নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদী জমজম হাসপাতালে ঝাড়ুদার দিয়ে প্রসব করানোর অভিযোগ | নবজাতকের মৃত্যু ঈশ্বরদীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র আহতের প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন ঈশ্বরদীতে সহপাঠীর ছুরিকাঘাতে স্কুল ছাত্র আহত ঈশ্বরদী ইপিজেড এলাকায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন | স্বামী আটক ঈশ্বরদীতে সাপের কামড়ে কৃষকের মৃত্যু আজ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪৩ তম মৃত্যুবার্ষিকী

আজকের শিশুরাই গড়বে আগামীর স্মার্ট বাংলাদেশ— নুরুজ্জামান বিশ্বাস এমপি

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩
  • ৫২ বার পড়া হয়েছে

বীর বাংলা নিউজঃ

পাবনা-৪ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এমপি বলেছেন, আজকে যারা শিশু আগামীতে তারাই স্মার্ট বাংলাদেশ গড়বে। আর তাদের প্রযুক্তি শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে। আর এতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা। সোমবার সকালে ঈশ্বরদী সরকারি সাঁড়া মারোয়ারী মডেল স্কুল এন্ড কলেজ শিক্ষক মিলনায়তনে প্রাথমিক বিদ্যালয়ে সরকারি ল্যাবটপ বিতরণ অনুষ্ঠানে তিনি এ সব কথা বলেন।

তিনি আরও বলেন, শিক্ষকরা মানুষ গড়ার কারিগর। জাতীকে প্রযুক্তি ও উচ্চ শিক্ষায় শিক্ষিত করতে শিক্ষকদের দায়ীত্ব নিতে হবে। তিনি বলেন, বঙ্গবন্ধুর ডাকে মুক্তিযুদ্ধ করে ৩০ লক্ষ শহীদ ও ২ লক্ষ মা- বোনের সম্ভমের বিনিময়ে দেশ স্বাধীন হয়েছে। এখন বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশকে স্মার্ট দেশে পরিনত করতে হবে। সে লক্ষে স্কুল গুলোকে ডিজিটালাইজড্ করতে বিভিন্ন উপকরণ প্রদান করা হচ্ছে। তারই অংশ হিসাবে প্রাথমিক বিদ্যালয় গুলোকে ল্যাবটপ প্রদান করা হচ্ছে।

ঈশ্বরদী উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা টি এম রাহসিন কবীরের সভাপতিত্বে বক্তব্য রাখেন প্রধান শিক্ষিকা তাহামিনা কবীর, ঈশ্বরদী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আসাদুজ্জামান, উপজেলার শ্রেষ্ঠ স্কুল সভাপতি মুরাদ আলী মালিথা, ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খাঁন, ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি মোস্তাক আহমেদ কিরণ, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাস।

অনুষ্ঠানে ঈশ্বরদী উপজেলার ২০ টি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিক ও পরিচালনা কমিটির সভাপতির হাতে ল্যাবটপ তুলে দেওয়া হয়।

অনুষ্ঠান সঞ্চালন করেন এটিও ফারহানা খাঁন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত