1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৩:১৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ঢাকায় সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীর সুজন নিহত ঈশ্বরদী পৌরবাসীর উপর করের বোঝা চাপান হবে না– মেয়র ইছাহক আলী মালিথা ঈশ্বরদীর চরগড়গড়ির খাইরুল হত্যা মামলার প্রধান আসামী মজনু গ্রেফতার ঈশ্বরদী নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদী জমজম হাসপাতালে ঝাড়ুদার দিয়ে প্রসব করানোর অভিযোগ | নবজাতকের মৃত্যু ঈশ্বরদীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র আহতের প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন ঈশ্বরদীতে সহপাঠীর ছুরিকাঘাতে স্কুল ছাত্র আহত ঈশ্বরদী ইপিজেড এলাকায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন | স্বামী আটক ঈশ্বরদীতে সাপের কামড়ে কৃষকের মৃত্যু আজ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪৩ তম মৃত্যুবার্ষিকী

অসুস্থ্য প্রবীণ আওয়ামীলীগ নেতা আবু বক্করের পাশে মেয়র ইছাহক আলী মালিথা

বীর বাংলা নিউজ
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১
  • ১৮১ বার পড়া হয়েছে

অসুস্থ্য প্রবীণ আওয়ামীলীগ নেতা এস এম আবু বক্করের শারীরিক অবস্থার খোজ নিতে তার বাড়ীতে হাজির হন ঈশ্বরদী পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইছাহক  আলী মালিথা। আজ মঙ্গলবার সকালে তার কাচারীপাড়ার বাড়ীতে নেতাকর্মীদের সাথে নিয়ে উপস্থিত হয়ে তার সুস্থ্যতা কামনা করেন এবং একটি হুইলচেয়ার প্রদান করেন।

এ সময় মেয়র বলেন, দলের জন্য আবু  বক্করের যথেষ্ট ত্যাগ রয়েছে। দলের প্রতিটি কর্মসূচিতে তার সরব উপস্থিতি ছিল। দল এ সকল প্রবীণ নেতাদের কাছে ঋনী। তার এই দুঃসময়ে তার পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়ীত্ব।

উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মীর জহুরুল হক পুনো, আওয়ামীগের যুগ্ম সাধারন সম্পাদক আলহাজ্ব শফিকুল ইসলাম  বাচ্চু, আব্দুল হান্নান, ২ নং ওয়ার্ড আওয়ামীগের সভাপতি নুরু বিশ্বাস, সাধারন সম্পাদক রেজাউল করিম নান্টু, আবেদ আলী, বাবু পান্ডেসহ নেতাকর্মীরা এ সময় মেয়রের সাথে উপস্থিত ছিলেন।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত